Breaking News
Home >> Breaking News >> দুঃস্থ মানুষের মধ্যে শীত বস্ত্র বিতরণ করল পাঁশকুড়ার আইমা বা অল ইন্ডিয়া মাইনোরিটি এ্যাসোশিয়েশন

দুঃস্থ মানুষের মধ্যে শীত বস্ত্র বিতরণ করল পাঁশকুড়ার আইমা বা অল ইন্ডিয়া মাইনোরিটি এ্যাসোশিয়েশন

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুর: যখন এই তীব্র শীতে মানুষ ঘর থেকে বেরোতে পারছে না।অসহায় ও মানসিক ভারসাম্যহীন মানুষেরা তখন কেউ রাস্তায় কেউ বা রেল লাইনের প্লাটফর্মে প্রবল কষ্টে দিন কাটাচ্ছে। এই ছবিটা শুধু মেচেদা বা পূর্ব মেদিনীপুরের নয়।চিত্রটা সারা পৃথিবীতে একই।

অসহায় মানুষগুলোর পাশে বুধবার গভীর রাতে একটু সহানুভূতি ও কঠিন শীত থেকে রেহাই দেওয়ার জন্য পাশে দাঁড়ালো পাঁশকুড়ার আইমা বা অল ইন্ডিয়া মাইনোরিটি এ্যাসোশিয়েশন।বুধবার রাত ১ টা নাগাদ প্রায় ১০০০ টি কম্বল ও টুপি, মোজা ও খাওয়ার নিয়ে হাজির হলো সেই সমস্ত অসহায় ও মানসিক ভারসাম্যহীন কিছু মানুষের পাশে দাঁড়ানোর উদ্দেশ্যে। এদিন পাঁশকুড়া থেকে শুরু করে মেচেদা, এমনকি হলদিয়া পর্যন্ত অসংখ্য দুঃস্থ ও অসহায় মানুষদের হাতে তুলে দিলো শীতের কম্বল,মোজা,টুপি ও খাওয়ার। মেচেদা স্টেশনের বেশকিছু মানসিক ভারসাম্যহীন ও দুঃস্থ মানুষদের হাতে তুলে দিলেন আইমার কর্মীরা এই সমস্ত শীতবস্ত্র। সংগঠকদের দাবী এই রকম উদ্দ্যোগ সত্যিই মানুষের উপকারে আসবে। সাধারন মানুষ বা ক্লাব সংগঠনদের এইরকম উদ্দ্যোগ আরো বেশী করে নেওয়া উচিত।

এছাড়াও চেক করুন

‘এনআরএসে যাঁরা চিকিৎসকদের মেরেছে তাঁরা জামাতের লোক’ : দিলীপ ঘোষ

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম : রবিবার ঝাড়গ্রাম শহরের স্টেশনপাড়ায় বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষকে …

Leave a Reply

Your email address will not be published.