Breaking News
Home >> Breaking News >> বহিষ্কৃত নেতাকে দলে ফেরানো দাবী, কোচবিহার ও ব্রিগ্রেডের জনসভার প্রচারে নিশীথ অনুগামী যুব’রা

বহিষ্কৃত নেতাকে দলে ফেরানো দাবী, কোচবিহার ও ব্রিগ্রেডের জনসভার প্রচারে নিশীথ অনুগামী যুব’রা

মনিরুল হক, কোচবিহারঃ বহিষ্কৃত তৃণমূলের যুবনেতা নিশীথ প্রামানিককে দলে ফিরিয়ে নেওয়ার দাবী ও ৮ জানুয়ারি কোচবিহারে অভিষেক বন্ধোপাধ্যায়ের জনসভার প্রচার এবং ব্রিগেট চলো প্রচারে মিছিল করল তৃণমূল যুব কংগ্রেসে। বৃহস্পতিবার বিকালে কোচবিহার ২নং ব্লকের পুন্ডিবাড়ি এলাকায় ও দেওয়ানহাট বাজারে ওই মিছিল বের করা হয়। ওই মিছিল পুন্ডিবাড়ি শহরের চৌপথী এলাকায় থেকে বের হয় আবার সেখানেই শেষ হয়। ওই মিছিলের নেতৃত্ব দেন বিষ্ণু দেব সরকার, প্রতিবাম সরকার, রঞ্জন তালুকদার, পংকজ ঘোষ। অপর দিকে দেওয়ানহাট বাজারে রাজিব হোসেনের নেতৃত্বে কয়েকশো যুব নেতার অনুগামীরা ওই মিছিল করেন।

যুব নেতা আশরাফ হক বলেন, “আমাদের যুব নেতা নিশীথ প্রামাণিককে যোগ্য সম্মান দিয়ে আবার দলে ফিরিয়ে নেওয়া দাবী ও ৮ জানুয়ারি কোচবিহারে অভিষেক বন্ধোপাধ্যায়ের জনসভায় যাতে দলে দলে আমরা যুবরা বিভিন্নস্তর থেকে লোকজন নিয়ে আসতে পারি এবং ১৯ জানুয়ারি ব্রিগেডের জনসভায় কোচবিহার জেলা থেকে কয়েক হাজার যুব কর্মী সমর্থকদের নিয়ে যেতে পারি তার জন্য আজ আমাদের এই মিছিল।”

প্রসঙ্গত, শুক্রবার রাতে যুব নেতা নিশীথ প্রামাণিককে সংগঠন থেকে বহিষ্কারের কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানান কোচবিহারের তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি তথা সাংসদ পার্থ প্রতিম রায়। তার এই ঘোষণার পর থেকেই ধোঁয়াশা তৈরি হয় নিশীথ অনুগামীদের মধ্যে। হঠাৎ করে তাঁকে কেন সংগঠন থেকে বহিষ্কার করা হল তা নিয়ে নানা মহলে প্রশ্ন উঠতে শুরু করে। শনিবার থেকেই দিনহাটার বিভিন্ন এলাকায় নিশীথকে দলে ফেরানোর দাবীতে মিছিল করেন তাঁর অনুগামীরা।

এনিয়ে দিনহাটার বিভিন্ন এলাকায় উত্তেজনা তৈরি হয়। তারপর কোচবিহার জেলার মেখলিগঞ্জ, মাথাভাঙ্গা, জামালদহ, দেওয়ানহাট, হলদিবাড়ি, ৪ নং বাজার, পুন্ডিবাড়ি, জেলার বিভিন্ন এলাকায় যুবনেতা নিশীথ প্রামাণিককে দলে ফেরানোর দাবীতে মিছিল করা হয়। সেই দাবীতে ফের আজ দেওয়ানহাট ও পুন্ডিবাড়ি এলাকায় নিশীথ প্রামাণিক অনুগামীদের মিছিল করেন।

এছাড়াও চেক করুন

পূর্ব-বর্ধমানে সোশ্যাল মিড়িয়া গ্রুপদের নিয়ে সভা করলেন তৃণমূল প্রার্থী সুনীল মণ্ডল

গৌরনাথ চক্রবর্ত্তী,‌স্টিং নিউজ, কাটোয়া ঃ আগামী ২৯ এপ্রিল বর্ধমান পূর্ব লোকসভা ভোট।তারই প্রস্তুতি হিসাবে বর্ধমান …

Leave a Reply

Your email address will not be published.