Breaking News
Home >> Breaking News >> ডার্বি হারলাম কিন্তু মন জিততে পারল কি ইস্টবেঙ্গল!

ডার্বি হারলাম কিন্তু মন জিততে পারল কি ইস্টবেঙ্গল!

কল্যাণ অধিকারী:

ইস্টবেঙ্গল ৩ মোহনবাগান ২

স্কোর সাজিয়ে দিয়েছে গত কালকের ডার্বি। সন্ধ্যা থেকে আজ বেলাতেও একি কথা ঘুরছে মোহনবাগান হেরেছে। সেকি আনন্দ লাল-হলুদ সমর্থকদের। হবে নাই বা কেন পৌনে তিন বছর পর হারাতে পারার আনন্দ যে অনেক।

গত কালকের বিকেল টা শুরু হয়েছিল টানটান উত্তেজনা দিয়ে। শেষ রোমাঞ্চ ভর করে। ট্রেনে একদল লাল-হলুদ সমর্থক হেব্বি গালাগাল দিচ্ছে। জিতেছে বলেই হয়ত। আনন্দের আস্ফালন জাতীয়। এর আগে বাংলাদেশ সিরিজ জিতে ভারতীয় ক্রিকেট টিমের ন্যাড়া হওয়ার ব্যঙ্গচিত্র প্রকাশ পেয়েছিল। অভব্যতার পরিচয়।

ম্যাচের নব্বই মিনিট খেলার অধিকার মশাটের ছেলে আজহারউদ্দিনের ছিল না! কোচ মহাশয় জবাব চাই, জবাব দিন। দ্বিতীয় হলুদ কার্ড দেখার পর শেষ তিরিশ মিনিট দশজনে যে লড়াই টা দিয়েছে প্রথম থেকে সেই লড়াইটা পেলাম কোথায়। তা ছাড়া কোচ শঙ্করলাল বাবুর ভুল কি ছিল না! এত বড় মাপের ম্যাচে রেফারি ভুলচুক করেন কিভাবে! ম্যাচ হেরেছে বলে তো এতকিছু লেখার সুযোগ পাওয়া যায় তা ঠিক না। তবে মোহনবাগান সমর্থক দের সাহস থাকে নিজের দলের ভুল ধরবার। যেটা লাল-হলুদে নেই।

মোহনবাগান প্রতি ম্যাচে জিতবে এমনটা ভেবে নেওয়া ঠিক না। তারপরেও বলতে হয় ইস্টবেঙ্গল জিতেছে তবে খুব যে ভালো খেলেছে এটাও ঠিক নয়। মর্যাদার লড়াইয়ে দলের জয় সকল সমর্থক আশা করে। তবুও ট্রেনে বাসে জ্যেঠু-কাকুদের ভবিষ্যদ্বাণী বড্ড আঁতেল মনে হচ্ছে।

©-কল্যাণ অধিকারী

এছাড়াও চেক করুন

পার্শ্ববর্তী জেলাগুলির সঙ্গে বৈঠক করল পূর্ব বর্ধমান জেলা প্রশাসন

স্টিং নিউজ সার্ভিসঃ পার্শ্ববর্তী জেলাগুলির সঙ্গে বৈঠক করল পূর্ব বর্ধমান জেলা প্রশাসন। মঙ্গলবার বর্ধমানে জেলাশাসকের …

Leave a Reply

Your email address will not be published.