Breaking News
Home >> Breaking News >> তৃণমূল নেতাকে পিটিয়ে মারার অভিযোগে উত্তপ্ত আরামবাগ মহকুমা

তৃণমূল নেতাকে পিটিয়ে মারার অভিযোগে উত্তপ্ত আরামবাগ মহকুমা

কমলেন্দু পড়েল, পুড়শুড়া: পুড়শুড়া বিধানসভা এলাকার তৃণমূল নেতা শেখ মুক্তারকে পিটিয়ে মারার অভিযোগে উত্তপ্ত আরামবাগ মহকুমা। তৃনমূল কংগ্রেসের মুল সংগঠন এর সক্রীয় কর্মী হিসাবে পরিচিত ছিলেন মুকতার। ওই নেতাকে পিটিয়ে মারা অভিযোগ এনেছেন পরিবারের লোকজন।এর পরই রাত পর্যন্ত ১জন কে গ্রেপতার সহ ৭ জন কে আটক করলো আরামবাগ থানা।

পুরশুড়া বিধানসভায় মোজাপ্ফরপুর গ্রামে মোক্তারের মৃত দেহ উদ্ধারের পর সোমবার পোস্ট মর্টেম এ সময় আরামবাগ মহকুমা হাসপাতাল চত্তরে তৃনমূল নেতা কর্মীদের ভির লক্ষ করা যায়।হাসপাতাল চত্তরে পুরশুড়া ব্লক সভাপতি আরামবাগ চেয়ারম্যান স্বপন নন্দী আসার পর দোষিদের গ্রেপতার ও দলিয় ভাবে করা ব্যবস্থা নিতে স্লোগান ও দাবি করেন।মুলত এই এলাকাটি পুরশুড়া বিধানসভা এলাকার হলেও আরামবাগ পঞ্চায়েত সমিতির মধ্যে পরে।মোকতার এর আগে আরামবাগ পঞ্চায়েত সমিতির সেচ ও কৃষি কর্মাধক্ষ ছিলেন।

ওই এলাকায় তৃনমূলের মুল সংগঠন মাদার তৃণমূল বনাম যুব তৃনমূলের লরাই দীর্ঘ দিনের। মৃত পরিবারের লোকজন যুব গোষ্টি লাল্টু খানের দলবলের বিরুদ্ধে আঙুল তুলেছেন। তবে ওই এলাকার যুব নেতা লাল্টু খান ঘটনা সম্পর্কে বলেন” এই ঘটনা তৃনমূল সমর্থন করে না।তিনি নাকি কোলকাতায় দলিয় মিটিং এ ছিলেন কিভাবে হয়েছে জানা নাই।ঘটনায় তপন দাসগুপ্ত বলেন” পুলিশকে বলেছি দোষিদের বিরুদ্ধে করা ব্যবস্থা না তে। সোমবার সকাল থেকেই মোকতারের গ্রাম মোজাপ্ফপুরে বিশাল পুলিশ রাফ বাহিনি মোতায়েন করা হয়েছে।

এলাকায় বারতি গন্ডগোল রুখতে করা নজরদারি চলছে। এলাকা বেশ থম থমে পরিবেশ। তবে বিভিন্ন পত্র পত্রিকায় এদিনের খবর প্রকাশিত হবার পরই তৃনমূল জেলা নেতা সহ মহকুমা নেতা নেতৃত্বরা মোকতারের পরিবারের কাছে এসেছেন। মোকতারকে পিটিয়ে মারার অভিযোগে থানাতে লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

এছাড়াও চেক করুন

পার্শ্ববর্তী জেলাগুলির সঙ্গে বৈঠক করল পূর্ব বর্ধমান জেলা প্রশাসন

স্টিং নিউজ সার্ভিসঃ পার্শ্ববর্তী জেলাগুলির সঙ্গে বৈঠক করল পূর্ব বর্ধমান জেলা প্রশাসন। মঙ্গলবার বর্ধমানে জেলাশাসকের …

Leave a Reply

Your email address will not be published.