Breaking News
Home >> Breaking News >> সারা বাংলা যোগাসন প্রতিযোগিতায় কোচবিহারের ৬ প্রতিযোগী

সারা বাংলা যোগাসন প্রতিযোগিতায় কোচবিহারের ৬ প্রতিযোগী

মনিরুল হক, কোচবিহারঃ সারা বাংলা যোগাসন প্রতিযোগিতা ২০১৮ তে অংশ নিল কোচবিহারের মহামায়া পাট ব্যায়াম বিদ্যালয়ের ৬ জন ছাত্রছাত্রী। দিনহাটা মহামায়া পাট ব্যায়াম বিদ্যালয়ের যোগাসন টিম কোচবিহার থেকে শুক্রবার সকালে পুরুলিয়ায় পৌঁছলেন। আগামীকাল শনিবার ও রবিবার ২২ ও ২৩ ডিসেম্বর পুরুলিয়া ডিএস এ ইন্দোর ষ্টেডিয়ামে ওই যোগাসন প্রতিযোগিতায় অনুষ্ঠিত হবে। ওই যোগাসন প্রতিযোগিতায় কোচবিহার জেলা দলের হয়ে অংশ নেবেন ব্যায়াম বিদ্যালয়ের সমৃদ্ধা দাস(৮),শিবরূপ তালুকদার(১২),পিয়াংশু সরখেল(১২), উপাসনা দেব(১২), শ্রেয়া মজুমদার (১৩), নীহার চক্রবর্তী(১৭) এবং তাদের কোচ সুজিৎ পাল। এবার কোচবিহার জেলায় দলের হয়ে ৬ জন প্রতিযোগী অংশগ্রহণ করবেন।

ওই ব্যায়াম বিদ্যালয়ের জেনারেল সেক্রেটারি বিভু রঞ্জন সাহা জানান, “এবছর আমাদের ব্যায়াম বিদ্যালয়ের ৬ জন প্রতিযোগী পুরুলিয়া ডিএসএ ইন্দোর ষ্টেডিয়ামে যোগাসন প্রতিযোগিতায় অংশ গ্রহন করতে চলেছি। জেলাবাসী প্রতিযোগীদের সাফল্য কামনা করে আশীর্বাদ করবেন। যাতে তারা আবার ভালো ফল করে জেলার নাম উজ্জ্বল করতে পারে।”

প্রসঙ্গত, গত বছর সারা বাংলা যোগাসন প্রতিযোগিতায় অংশ নেয় কোচবিহারের মহামায়া পাট ব্যায়াম বিদ্যালয়ের ১৪ জন ছাত্রছাত্রী। ওই যোগাসন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় দুর্গাপুর ডিএসপি গার্লস হাইস্কুলে। ২৩ ও ২৪ ডিসেম্বর দুই দিন ধরে ওই প্রতিযোগিতা হয়। ওই ১৪ জন প্রতিযোগীর মধ্যে ৩ থেকে ৬ বছরের বালিকা বিভাগে শ্রীময়ী কর সান্তনা পুরষ্কার পেয়েছে। এছাড়াও ৬ থেকে ১০ বছর বয়সী বালক বিভাগে চতুর্থ স্থান পেয়েছে মৈনাক নন্দী।

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের লোহাটিকরীতে উল্টে গেল একটি সরকারি বাস

কা‌র্তিক গুহ, ‌স্টিং নিউজ, পশ্চিম মেদিনীপুর :- পশ্চিম মেদিনীপুরের গুড়গুড়িপাল থানার অন্তর্গত লোহাটিকরীতে উল্টে গেল …

Leave a Reply

Your email address will not be published.