Breaking News
Home >> Breaking News >> নদিয়ার কালিগঞ্জের পানিঘাটা ইটভাটায় ইট চাপা পড়ে মৃত্যু তিন শ্রমিকের

নদিয়ার কালিগঞ্জের পানিঘাটা ইটভাটায় ইট চাপা পড়ে মৃত্যু তিন শ্রমিকের

স্টিং নিউজ সার্ভিসঃ বড়দিনের সকালে ইটভাটায় ইটের সারি ধ্বসে গিয়ে মৃত্যু হল ইটভাটার তিন শ্রমিকের। গুরুতর জখম হয়ে এখনও পর্যন্ত একজন হাসপাতালে ভর্তি। ঘটনাটি ঘটেছে নদীয়ার কালীগঞ্জ থানার পানিঘাটার মন ভাটায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই তিন শ্রমিকের নাম ইব্রাহিম শেখ, বাবু শেখ ও মুসিবুর শেখ। প্রত্যেকের বয়স ২০-৩৫ বছরের মধ্যে। তিনজনের বাড়ি কালীগঞ্জ থানা এলাকাতেই। ইব্রাহিমের বাড়ি ওই থানার রাধাকান্তপুর গ্রামে, বাকি দুজনের বাড়ি ওই থানার বড়চাঁদঘর গ্রামে।

জানা গিয়েছে, এদিন সকাল তখন পৌঁনে দশটা বাজে। ওই ইটভাটায় যেখানে সারি সারি ইট সাজিয়ে পোড়ানো ইট তোলার কাজ করছিলেন ১২ জন শ্রমিক, সেইখানে ইটের সারি আচমকাই ধ্বসে পড়ে। ইটের সারির নিচে চাপা পড়ে যান চারজন শ্রমিক।

কালীগঞ্জ থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে তড়িঘড়ি ছুটে যায়। শুরু হয় ইটের নিচে চাপা পড়া শ্রমিকদের উদ্ধারের কাজ। পুলিশ জানিয়েছে, দুজনকে প্রথমে ইটের নিচে থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। পড়ে নিখোঁজ থাকা মুসিবুর শেখ ও আরও একজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে মুসিবর শেখকে মৃত ঘোষনা করা হয়। একজন এখনও গুরুতর অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

ওই ঘটনার পর এলাকায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে। ইটের সারির নিয়ে আর কেউ চাপা পড়ে আছেন কী না, তার খোঁজ চলছে।

উল্লেখ্য, কালিগঞ্জ থানার দেবগ্রামের কাছে ৩৪ নং জাতীয় সড়কের পাশেই অবস্থিত ওই ইটভাটা।

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের লোহাটিকরীতে উল্টে গেল একটি সরকারি বাস

কা‌র্তিক গুহ, ‌স্টিং নিউজ, পশ্চিম মেদিনীপুর :- পশ্চিম মেদিনীপুরের গুড়গুড়িপাল থানার অন্তর্গত লোহাটিকরীতে উল্টে গেল …

Leave a Reply

Your email address will not be published.