Breaking News
Home >> Breaking News >> লোকসভা নির্বাচনের আগে রুপোলী জগৎ থেকে রাজনীতির আঙিনায় আসতে চলছেন বেশকিছু নতুন মুখ

লোকসভা নির্বাচনের আগে রুপোলী জগৎ থেকে রাজনীতির আঙিনায় আসতে চলছেন বেশকিছু নতুন মুখ

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ: লোকসভা নির্বাচন যত এগিয়ে আসবে রাজনৈতিক দল বদল ততটাই পোক্ত হবে। পাশাপাশি রুপোলি জগতের অভিনেতা-অভিনেত্রীদের দলে টানবার প্রয়াস দেখা যাবে।

রুপোলি জগত থেকে রাজনৈতিক দলে নাম লেখানোয় রাজ্যে শাসক দলের নাম সবার উপরে। গত লোকসভা নির্বাচনের সময় টলিউড হার্টথ্রব দীপক অধিকারী (দেব) তৃণমূল কংগ্রেসে যোগ দেয়। ঘাটাল কেন্দ্র থেকে লড়াই করে জয়ী হয়ে সাংসদ জীবন শুরু করেন। সেই সময় অনেকেই বলেছিল অভিনয় জীবনে প্রভাব পড়বে। কোথায় কি দিব্যি সিনেমা করে চলেছেন। এখন তো প্রয়োজনার কাজও করছেন। ঘাটাল কেন্দ্রে প্রায় নিয়ম করে যাতায়াত করেন। এবারও ওই কেন্দ্র থেকে প্রার্থী হবেন অন্তত এমনটাই খবর।

কলকাতা ও মুম্বাই জুড়ে শিল্পী সত্তা রাখা বাবুল সুপ্রিয়। বিজেপি’তে যোগ দিয়ে আসানসোল কেন্দ্র থেকে সাংসদ হন। হারিয়ে দেন দোলা সেন কে। এবারও লোকসভা নির্বাচনে প্রার্থী হবেন বাবুল সুপ্রিয়। তবে কেন্দ্র বদল হতে পারে। বাপি লাহিড়ী বিজেপি তে যোগ দিয়ে শ্রীরামপুর কেন্দ্র থেকে লোকসভায় লড়াই করেন। হেরে যান কল্যাণ ব্যানার্জী’র কাছে। তারপর থেকে সেই ভাবে রাজনীতিতে দেখা মেলে না। তবে জয় বন্দ্যোপাধ্যায় বিজেপিতে যোগ দিয়ে বেশ ভালো একটা জায়গা করে নিয়েছেন। নিয়ম করে রাজ্য সরকারের বিরুদ্ধে বক্তব্য রাখছেন। তার উপর হামলার কথা ভেবে কেন্দ্র থেকে মিলেছে এক্স ক্যাটেগরির নিরাপত্তা।

২০১৫ সালে মহাভারতে দৌপ্রদী ভূমিকা পালন করা রূপা গঙ্গোপাধ্যায় যোগ দেন বিজেপিতে। বিধানসভা ভোটে উত্তর হাওড়া প্রার্থীও হন। হেরে গেলেও রাজ্যসভার সাংসদ করা হয়। পোক্তভাবে বিভিন্ন বিষয় বাক বিতন্ডায় জড়িয়ে বিরোধীদের আক্রমণ করেছেন রূপা। সম্প্রতি রাজ্যে বিজেপির রথযাত্রা নিয়ে রূপার উপর অনেকটাই আশাবাদী ছিল দল। রূপার মতোই বিজেপিতে নাম লেখায় আরও এক অভিনেত্রী লকেট চট্টোপাধ্যায়। একসময় তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েও পরে বিজেপি তে চলে আসেন। বীরভূমে দলের প্রভাব বাড়িয়েছে। মহিলা মোর্চার রাজ্য সভানেত্রীর দায়িত্ব পালন করছেন।

বছর শুরুতে আরও এক রুপোলী জগতের অভিনেত্রী বিজেপি তে গেলেন। দিল্লিতে বিজেপির সদর দফতরে গেরুয়া পতাকা হাতে তুলে নেন অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়। আগামী দিনে বাংলার কোনও প্রান্ত থেকে লোকসভার প্রার্থী হতে পারেন। মৌসুমী চট্টোপাধ্যায় ছাড়াও আরও বেশকিছু অভিনেতা অভিনেত্রী যোগ দিতে পারেন। পিছিয়ে নেই শাসক দল তৃণমূল কংগ্রেস। মাসখানেকের মধ্যে টলিউডের নামকরা নায়িকা জোড়া ফুলের পতাকা হাতে তুলতে পারেন। উনিশের ব্রিগেড সমাবেশেও যোগদানের সম্ভাবনা রয়েছে। আসন্ন লোকসভা নির্বাচনে টলি পাড়ার বেশকিছু প্রথম সারিতে থাকা অভিনেতা তৃণমূলে ভিড়তে চলেছেন।

লোকসভা নির্বাচনের আগে দল বদল বা রাজনীতিতে আসতে চলেছে বেশকিছু ঝলক। তবে সবটাই গোপনীয়তায় রাখা হচ্ছে। একে একে প্রকাশ করা হবে।

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের লোহাটিকরীতে উল্টে গেল একটি সরকারি বাস

কা‌র্তিক গুহ, ‌স্টিং নিউজ, পশ্চিম মেদিনীপুর :- পশ্চিম মেদিনীপুরের গুড়গুড়িপাল থানার অন্তর্গত লোহাটিকরীতে উল্টে গেল …

Leave a Reply

Your email address will not be published.