Breaking News
Home >> Breaking News >> কুড়িয়ে পাওয়া ৫৫ হাজার টাকা ফিরিয়ে সততার নজির পঞ্চম শ্রেণীর আশিকের

কুড়িয়ে পাওয়া ৫৫ হাজার টাকা ফিরিয়ে সততার নজির পঞ্চম শ্রেণীর আশিকের

মনিরুল হক, কোচবিহারঃ ৫৫ হাজার টাকা রাস্তায় কুড়িয়ে পেয়ে ফিরিয়ে দিয়ে সততার নজির গড়লেন কোচবিহারের পঞ্চম শ্রেণীর এক ছাত্র। ওই ছাত্রের নাম আশিক রহমান(১১)। আর টাকা ফেরত পেয়ে ওই ছাত্রের সততায় মুগ্ধ ছোট মোয়ামারীর জাহাঙ্গীর আলম। জানা গিয়েছে, রাস্তায় ৫৫ হাজার টাকা কুড়িয়ে পায় কোচবিহার ১ নং ব্লকের দুধেরকুঠি দেওয়ানবসের বাসিন্দা আমিনুর রহমানের ছেলে আশিক রহমান।

এরপর আশিক তার দাদাকে বিষয়টি জানায়। তার দাদা স্থানীয় ক্লাবের সদস্যদের সাহায্যে ছোট মোয়ামারী গ্রামপঞ্চায়েতের আঠারোকোঠার বাসিন্দা জাহাঙ্গীর আলমের হাতে হারিয়ে যাওয়া টাকা ফিরিয়ে দেওয়ার ব্যাবস্থা করে।
টাকা ফেরত পেয়ে আশিকের দাদা জাহাঙ্গীর আলম বলেন, ছোট্ট ছেলেটিকে যে কি বলে ধন্যবাদ জানাবো তার ভাষা আমার জানা নেই। তার এই সততা এলাকায় নজির গড়ল। পাশাপাশি স্থানীয় ওই ক্লাবের সদস্যদের ধন্যবাদ জানাই। তারা যে ভাবে দায়িত্ব নিয়ে খোঁজ করে আমার টাকা ফেরত দিলেন তা প্রশংসনীয়। পঞ্চম শ্রেণীর ছাত্র আশিকের এই সততায় মুগ্ধ গ্রামের সকলেই।
আর ছোট্ট আসিকের বলে, রাস্তায় টাকা কুড়িয়ে পেয়ে যার টাকা তাঁকে ফিরিয়ে দিতে চেয়েছি। তাই বাড়ি এসে বড় দাদাকে বিষটি জানালে ক্লাবের সদস্যদের সাথে নিয়ে যার টাকা তার কাছে ফিরিয়ে দেয়।

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের লোহাটিকরীতে উল্টে গেল একটি সরকারি বাস

কা‌র্তিক গুহ, ‌স্টিং নিউজ, পশ্চিম মেদিনীপুর :- পশ্চিম মেদিনীপুরের গুড়গুড়িপাল থানার অন্তর্গত লোহাটিকরীতে উল্টে গেল …

Leave a Reply

Your email address will not be published.