Breaking News
Home >> Breaking News >> এক্সিডেন্টাল পিএম তো সবাই : মমতা বন্দ্যোপাধ্যায়

এক্সিডেন্টাল পিএম তো সবাই : মমতা বন্দ্যোপাধ্যায়

দীপঙ্কর ভৌমিক,বারাসাত: বারাসাতে যাত্রা উৎসব ও একগুচ্ছ সরকারী প্রকল্পের উদ্বোধন করতে এসে আলোচিত চলচ্চিত্র ‘ অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ নিয়ে নিজের আপত্তির কথা তুলে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় জানালেন , বিকৃত করে যে বইটি করা হয়েছে তা অন্যায় ।

প্রসঙ্গত মনমোহন সিংহর প্রধানমন্ত্রীত্ব সময়কালের (২০০৪-২০১৪) ওপরে অনুপম খের অভিনীত সিনেমাটি এদিনই মুক্তি পেয়েছে। প্রধানমন্ত্রীর মেরুদন্ডহীন চরিত্র তুলে ধরা হয়েছে যেখানে তাঁর দেশ ও ক্যাবিনেটের ওপরে নিয়ন্ত্রন নেই । তিনি বিশেষ একটি পরিবারের হাতের পুতুল । এই বইটি নিয়ে মুখ্যমন্ত্রীর সাফ কথা , অ্যাক্সিডেন্টাল পি এম তো সবাই ।নির্বাচনের আগে নাটক করে অ্যাক্সিডেন্টাল পি এম নামে বই হলে, আগামী দিনে ডিজাস্টার পি এম নামে বই হবে । নরেন্দ্র মোদির দিকে ইঙ্গিত করে তার বক্তব্য ,যাঁরা অ্যাক্সিডেন্টাল পি এম তৈরি করেছেন তাদের ডিজাস্টার পি এম সিনেমা দেখা উচিত । ‘ কেউ কখনো ছেড়ে কথা বলে না ‘ । তাঁর কথা সত্যের ওপরে যাত্রা হওয়া উচিত ।
তার কৈফিয়ত , তিনি কংগ্রেসের সাথে দল করেন না । কংগ্রেসের সাথে তাঁর তফাৎ আছে । কংগ্রেস থেকে বেরিয়ে দল করেছেন । কিন্তু তাঁর মতে এই বই রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত বই । আয়নায় নিজের চেহারা দেখতে পরামর্শ দিয়ে এর পরেই নরেন্দ্র মোদীর নাম না করে তাঁকে গহ্বর সিং নামে সম্বোধন করেন মমতা । দেশ ভাঙ্গার চক্রান্ত হচ্ছে বলেও তিনি সরব হন ।” গহ্বর সিং হাসতে জানেন না যেমন তেমনই কায়দা হয়েছে বামেদের যারা বন্ধের নামে স্কুল বাসে ‘ বোমা ‘ মারছে ” একই সঙ্গে মোদী ও বামফ্রন্ট কে আক্রমন মুখ্যমন্ত্রীর । এদিন তেইশতম যাত্রা উৎসবের সূচনায় উপস্থিতির হার ছিল কম । এদিন এক গুচ্ছ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপনের পাশাপাশি উল্লেখযোগ্য ছিল নবজাতক দের হাতে চারা গাছ তুলে দেওয়া । এছাড়া দুঃস্থ যাত্রা শিল্পীদের বার্ষিক এক কালীন ভাতা বৃদ্ধির ঘোষনা করেন মুখ্যমন্ত্রী ।

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের লোহাটিকরীতে উল্টে গেল একটি সরকারি বাস

কা‌র্তিক গুহ, ‌স্টিং নিউজ, পশ্চিম মেদিনীপুর :- পশ্চিম মেদিনীপুরের গুড়গুড়িপাল থানার অন্তর্গত লোহাটিকরীতে উল্টে গেল …

Leave a Reply

Your email address will not be published.