Breaking News
Home >> Breaking News >> বাংলায় ৪২ টি আসনে অমিত শাহ যেখানে ইচ্ছে দাঁড়াক, মমতা তাকে হারাবেন, বললেন অভিষেক বন্দোপাধ্যায়

বাংলায় ৪২ টি আসনে অমিত শাহ যেখানে ইচ্ছে দাঁড়াক, মমতা তাকে হারাবেন, বললেন অভিষেক বন্দোপাধ্যায়

কমলেন্দু পোড়েল, স্টিং নিউজ, চুঁচুড়া, হুগলীঃ আগামী ১৯শে জানুয়ারী বিজেপির কফিনে শেষ পেরেকটি পুঁতবে মমতা বন্দ্যোপাধ্যায়। কাশ্মীর থেকে কন্যাকুমারী সবজায়গার অবিজেপি নেতারা থাকবেন ১৯শের সভায়। সকলে বলবে মমতা দি আগে বাড়ো হাম তুমহারে সাথ হ্যায়।

আজ ১৯এর ব্রিগেড সমাবেশকে সামনে রেখে হুগলি জেলা তৃণমূল কংগ্রেস আয়োজিত সভায় হাজির হয়ে একথা বললেন তৃণমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। পোলবার অমরপুর মাঠে আয়োজিত এই সভায় জেলা তৃণমূল সভাপতি তথা মন্ত্রী তপন দাশগুপ্ত, মন্ত্রী ইন্দ্রনীল সেন, মন্ত্রী অসীমা পাত্র জেলার তিন সাংসদ, ১৬জন তৃণমূল বিধায়ক সহ আঠারোটি ব্লকের তৃণমূল নেতৃত্বরা উপস্থিত ছিলেন।

এদিন আধঘন্টার বক্তব্যে প্রথম থেকে শেষ পর্যন্ত ভারতীয় জনতা পার্টিকে চাঁচাছোলা ভাসায় আক্রমন করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। একদিকে তিনি যেমন কেন্দ্রের মোদি, অমিত শাহকে চ্যালেঞ্জ ছুড়ে দেন তেমনই রাজ্যের দিলীপ ঘোষ থেকে মুকুল রায়কে একহাত নেন। ভোটের আগে মোদির বিভিন্ন ঘোষিত প্রকল্প বাস্তবে রূপ না পাওয়ায় তিনি সেগুলিকে উল্লেখ করে হাথালি কুড়িয়েছেন। আবার অমিত শাহকে বাংলার ৪২টি আসনের মধ্যে যেখানে ইচ্ছা দাঁড়াতে আহ্বান জানিয়ে বলেন মমতা বন্দ্যোপাধ্যায় সেখানে দাঁড়িয়ে আপনাকে হারিয়ে দেবে। পাশাপাশি দিলীপ ঘোষের ভাষাজ্ঞান নিয়ে তিনি সমালোচনা করেন। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করা মুকুল রায় ও সৌমিত্র খাঁর উদ্দেশ্যে তার বক্তব্য ২লাখের মুকুল আর চার লাখের সৌমিত্র বাবুদের মমতা বন্দ্যোপাধ্যায় একরাতে তৈরী করতে পারেন। কিন্তু মুকুল, সৌমিত্ররা এক শতাব্দীতেও একটা মমতা বন্দ্যোপাধ্যায় তৈরী করতে পারবেন না। পাশাপাশি এদিন তিনি বিজেপিকে জঞ্জালের সাথে তুলনা করেন। জনতার উদ্দেশ্যে বলেন আপনার বাড়ির পাশে যদি ভ্যাট বা ডাস্টবিন থাকে তাহলে তার গায়ে বিজেপি লিখে দেবেন। বিজেপি হলো ভারতীয় জঞ্জাল পার্টি।

এছাড়াও চেক করুন

পথ দুর্ঘটনায় আহত পিক আপ ভ্যানের চালক

শোভন মজুমদার, স্টিং নিউজ, আলিপুরদুয়ার : পথ দুর্ঘটনা গুরুতর আহত চালকlঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ার জেলার 31 …

Leave a Reply

Your email address will not be published.