Breaking News
Home >> Breaking News >> কোচবিহারে তৃণমুলের দুই গোষ্ঠীর সংঘর্ষে আহত ১

কোচবিহারে তৃণমুলের দুই গোষ্ঠীর সংঘর্ষে আহত ১

মনিরুল হক, কোচবিহার: তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠলো দিনহাটা। ঘটনাটি ঘটেছে দিনহাটা ১ নং ব্লকের ভেটাগুড়ি গ্রাম পঞ্চায়েতের ভেটাগুড়ি শ্রীধাম প্রাথমিক স্কুলের সামনে। ওই ঘটনায় আহত হয়েছেন তৃণমূল কর্মী। ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় দিনহাটা থানার পুলিশ। আহত অবস্থায় ওই তৃণমূল কর্মীকে উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, আহত ওই তৃণমূল কর্মীর নাম মমিনুর রহমান। তার বাড়ি ভেটাগুড়ি এলাকায়। জানা গেছে, রবিবার রাত ১টা নাগাদ ওই তৃণমূল কর্মী দোকান বন্ধ করে বাড়ি ফিরছিল। সেই সময় ভেটাগুড়ি শ্রীধাম প্রাথমিক বিদ্যালয়ের সামনে তৃণমূল যুব কংগ্রেসের কর্মীরা লাঠিসোটা নিয়ে বসে ছিল। তৃণমূল কর্মী যখন সেই স্কুলের সামনে যায়। ঠিক তখনেই তৃণমূল যুব কংগ্রেসের কর্মীরা ওই তৃণমূল কর্মীর উপর আক্রমণ করে বলে অভিযোগ।পরে রাতে সেখানে পুলিশ ওই তৃণমূল কর্মীকে উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের বেডে শুয়ে আহত ওই তৃণমূল কর্মী মমিনুর রহমান অভিযোগ করে বলেন, রবিবার আনুমানিক রাত ১ টা নাগাদ আমি দোকান বন্ধ করে বাড়ি যাচ্ছিলাম। সেই সময় ভেটাগুড়ি শ্রীধাম স্কুল প্রাথমিক স্কুলের সামনে যুব তৃণমূল কংগ্রেসের কর্মীরা লাঠি,বাতাম, বন্দুকের বাঁট দিয়ে আমাকে বেধড়ক মারধর করে। কি কারণে মারধর করে আমি তা জানি না। পর পরে পুলিশে খবর দিলে। ঘটনাস্থল থেকে পুলিশ আমাকে উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করে।

যদি ওই ঘটনা ভিত্তিহীন বলে উড়িয়ে দেয় স্থানীয় তৃণমূল যুব কংগ্রেসের নেতা সঞ্জীব বর্মন। তিনি বলেন ভেটাগুড়ি তে এ ধরনের কোনো ঘটনা ঘটেনি দলকে কালিমালিপ্ত করার জন্য বা দলের বদনাম করার উদ্দেশ্যে কে বা কারা এই ধরনের অভিযোগ করেছে তা আমার জানা নেই।

এছাড়াও চেক করুন

প্রচারের শেষ দিনে বালুরঘাটে তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষের সমর্থনে মহা মিছিল

শিবশংকর চ্যাটার্জ্জী, দক্ষিন দিনাজপুরঃ আগামী ২৩ শে এপ্রিল বালুরঘাট লোকসভা কেন্দ্রের নির্বাচন তার আগে আজই …

Leave a Reply

Your email address will not be published.