Breaking News
Home >> Breaking News >> নদীয়ার পলাশী গঙ্গার ঘাটে গঙ্গা পুজো

নদীয়ার পলাশী গঙ্গার ঘাটে গঙ্গা পুজো

সমিরণ ভট্টাচার্য, স্টিং নিউজ, নদিয়াঃ মকর সংক্রান্তি উপলক্ষে রাজ্যের নদী ও গঙ্গার ঘাট গুলিতে ভিড় জমে ওঠে পুর্ন লাভের আশায়। নদীয়ার পলাশী তেজনগর গঙ্গার ঘাটে সংস্কার ভারতীর পলাশী শাখার উদ্যোগে গঙ্গা পূজার আয়োজন করা হয়। গঙ্গা নদীকে দূষণ মুক্ত ও পরিষ্কার পরিচ্ছন্ন রাখার আহ্বানে তাদের এই অভিনব প্রয়াস। যদিও রাজ্য ও কেন্দ্রীয় সরকারের থেকে নানা উদ্যোগ গ্রহন করা থাকলেও তাও এখনও সাধারন মানুষজনকে আরো বেশী করে সচেতন হতে হবে বলে জানান সংস্কার ভারতী পলাশী শাখার কর্মকর্তা কবীন্দ্রনাথ বিশ্বাস।

গঙ্গাকে স্বচ্ছ ও সুন্দর রাখতে এই বার্তায় আজ নদিয়ার পলাশী তেজনগর ঘাটে সকল মানুষজনকে সচেতন করলেন।এছাড়া গঙ্গার তীরবর্তী স্থানে কৃষিজ চাষবাসের জমির উর্বরতা বৃদ্ধি পাবে যদি আমরা সকলে গঙ্গাকে দূষন মুক্ত রাখতে পারি। এ বিষয়ে সংস্কার ভারতীর পলাশী শাখার সম্পাদিকা গীতশ্রী চক্রবর্তী বলেন,গঙ্গা পুজোর মাধ্যমে গঙ্গার নির্মলতা রক্ষা ও সমাজের সর্বস্তরের মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করার জন্যে এই কার্যক্রম।

তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলে।উদ্যোক্তাদের আজ গঙ্গা পুজোর আয়োজনে ওই এলাকার মহিলা পুরুষ এবং জ্ঞানীগুনিজনেরা উপস্থিত ছিলেন।তাদের দাবী গঙ্গাকে বাচাতে পারলে লাভ হবে আমাদের সকলের যা কিনা অর্থনিতীতেও অনেক শ্রীবৃদ্ধি ঘটবে বলে তারা আশা প্রকাশ করেন।

এছাড়াও চেক করুন

প্রচারের শেষ দিনে বালুরঘাটে তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষের সমর্থনে মহা মিছিল

শিবশংকর চ্যাটার্জ্জী, দক্ষিন দিনাজপুরঃ আগামী ২৩ শে এপ্রিল বালুরঘাট লোকসভা কেন্দ্রের নির্বাচন তার আগে আজই …

Leave a Reply

Your email address will not be published.