Breaking News
Home >> Breaking News >> পানীয় জলের প্রতিবাদে পথ অবরোধ ফাঁসিদেওয়ার চটহাটে

পানীয় জলের প্রতিবাদে পথ অবরোধ ফাঁসিদেওয়ার চটহাটে

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ বুধবার শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত ফাঁসিদেওয়া ব্লকের চটহাট পঞ্চায়েতের হাগুরা গ্রামে পানিয় জলের প্রতিবাদে পথ অবরোধ করল স্থানীয় বাসিন্দারা। অপরদিকে এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ফাঁসিদেওয়া থানার পুলিশ,ফাঁসিদেওয়া ব্লকের বিডিও প্রনয় কুমার মজুমদার, ফাঁসিদেওয়া ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি মহম্মদ বসির।

স্থানীয় বাসিন্দাদের বক্তব্য যে বেশ এক মাস ধরে টাইম কলের জল বন্ধ হয়ে পড়ে রয়েছে। যার ফলে ব্যপক সমস্যায় পড়তে হচ্ছে সেই এলাকার তিন হাজার বাসিন্দাদের। এই বিষয়ে বহুবার প্রশাসনকে জানানো সত্ত্বেও মেলেনি কোন সুরাহা। তাই বাধ্য হয়ে পথ অবরোধ। এর পাশাপাশি তারা আরও জানান যে পানিয় জল থাকার জন্য বহুদূর থেকে আয়রন যুক্ত জল নিয়ে পান করছি। এর ফলে এলাকার বাসিন্দা প্রায়ই অসুস্থ হয়ে পড়েছে।

যদিও পুলিশ ও বিডিও আশ্বাসে দেন গত দুদিনের মধ্যে ব্যবস্থা নেয়া হবে। এর পরে স্থানীয়রা অবরোধ তুলে দেন। অপরদিকে স্থানীয়রা আরও জানান যে দুদিনের মধ্যে যদি প্রশাসন কোন ব্যবস্থা না নেয় তাহলে পরবর্তীতে আরও বৃহত্তর আন্দোলনে নামব। তবে দেখার বিষয় যে তবে হুশ ফিরে প্রশাসনের। সেই দিকে তাকিয়ে সেই এলাকা বাসিন্দা।

এছাড়াও চেক করুন

প্রচারের শেষ দিনে বালুরঘাটে তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষের সমর্থনে মহা মিছিল

শিবশংকর চ্যাটার্জ্জী, দক্ষিন দিনাজপুরঃ আগামী ২৩ শে এপ্রিল বালুরঘাট লোকসভা কেন্দ্রের নির্বাচন তার আগে আজই …

Leave a Reply

Your email address will not be published.