Breaking News
Home >> Breaking News >> দত্তপুকুরে রেল লাইন সংলগ্ন ডোবা থেকে মৃতদেহ উদ্ধার

দত্তপুকুরে রেল লাইন সংলগ্ন ডোবা থেকে মৃতদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা: শনিবার বিকেলে বামনগাছি ও দত্তপুকুরের এক নম্বর রেল লাইন সংলগ্ন ডোবা থেকে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার হলো। বিকেল পাঁচটা নাগাদ মৃতদেহটি স্থানীয় বাসিন্দাদের নজরে এলে তারাই তৎপর ভাবে দত্তপুকুর থানায় খবর দেয়। তৎক্ষণাৎ দত্তপুকুর থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে।

স্থানীয় সূত্রে খবর বিকেলে রেল লাইন সংলগ্ন ডোবাতে তারা একটা মৃতদেহটি উপুড় হয়ে পড়ে থাকতে দেখেন। তারাই থানায় খবর দেন। অথচ তাদের দাবি তারা এই ব্যক্তি কে চেনেন না।
পুলিশি সূত্রে খবর, তারা খবর পেয়ে ঘটনাস্থলে যান ও একটি মৃতদেহ উদ্ধার করেন এবং মৃতদেহ টি ময়নাতদণ্ডের জন্য পাঠান। ওই ব্যক্তির কোনো পরিচয় জানা যায় নি। প্রাথমিক তদন্তে তাদের অনুমান ওই ব্যক্তি রেল পোস্টারে আঘাত লাগেএবং রেল সংলগ্ন ডোবাতে পরে গিয়ে তার মৃত্যু হয়। এছাড়া তারা আরও বলেন যে মৃতদেহ টি সম্পূর্ণ শীতবস্ত্র দিয়ে ঢাকা ছিল। শরীরে সেরকম কোনো আঘাত না পেলেও কপালের দিকে একটু চোটের চিহ্ন দেখা যায়।
এই ঘটনা পাঁচ কান হতেই গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঠিক এরকম ভাবে সাত বছর আগে বামনগাছিতে খুন হয় সৌরভ চৌধুরী,এবং বামনগাছি এবং দত্তপুকুর রেল লাইন সংলগ্ন মাঠ থেকে খন্ড বিখন্ড দেহ উদ্ধার হয়। কিন্তু এটা আসলে খুন নাকি নেহাত দুর্ঘটনা এর জন্য ময়নাতদন্তের অপেক্ষা করতে হবে।

এছাড়াও চেক করুন

পার্শ্ববর্তী জেলাগুলির সঙ্গে বৈঠক করল পূর্ব বর্ধমান জেলা প্রশাসন

স্টিং নিউজ সার্ভিসঃ পার্শ্ববর্তী জেলাগুলির সঙ্গে বৈঠক করল পূর্ব বর্ধমান জেলা প্রশাসন। মঙ্গলবার বর্ধমানে জেলাশাসকের …

Leave a Reply

Your email address will not be published.