Breaking News
Home >> Breaking News >> পরপর দুই কন্যাসন্তান কে খুন করেও ক্ষান্ত হয়নি এবার আড়াই মাসের কন্যাসন্তানকে মেরে কবর দিল পরিবার

পরপর দুই কন্যাসন্তান কে খুন করেও ক্ষান্ত হয়নি এবার আড়াই মাসের কন্যাসন্তানকে মেরে কবর দিল পরিবার

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ হাওড়াঃ পরপর দুই কন্যাসন্তানকে মেরে ফেলার অভিযোগ ছিল এবার আড়াই মাসের তৃতীয় কন্যাসন্তানকেও খুনের অভিযোগ উঠল পরিবারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে লিলুয়া ঘুঘু পাড়ায়। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত সঞ্জয় ও সংগীতা সহ পরিবারের মোট ৫জনকে।

জানা গেছে, আগে দুই কন্যা হওয়ায় খুন করেছিল। এবারও আড়াই মাসের শিশু কন্যাকে খুন করে মাটি চাপা দয়ে দেওয়ার অভিযোগ ওঠে। এলাকার মানুষজন জানতে পেরে জিজ্ঞাসাবাদ শুরু করলে ঘটনার কথা জানাজানি হয়। বিডিওর উপস্থিতিতে দেহ কবর থেকে তুলে ময়না তদন্তের জন্য পাঠানো হয়। কি কারণে এভাবে খুন করা হল তা নিয়ে তদন্ত শুরু করেছে লিলুয়া থানার পুলিশ।

প্রথম কন্যাকে মাথায় আঘাত করে মেরেছে। দ্বিতীয় টিকে মুখে বালিশ চাপা দিয়ে। তবে এই শিশুটিকে কিভাবে মেরেছে জানা যায়নি। কখনো বলছে দুধ খেয়ে, কখনো বলছে গলায় হাত রেখে। এলাকাবাসী অভিযুক্ত সঞ্জয় কে গিণপিটুনি দেয়। পরে পুলিশের হাতে তুলে দেয়। ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

এছাড়াও চেক করুন

দ্বিতীয় দফার ভোটে বাম প্রার্থী মহম্মদ সেলিমের গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে

স্টিং নিউজ সার্ভিস: রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের ইসলামপুরের পাটাগড়ায় সিপিএম প্রার্থী মহম্মদ সেলিমের গাড়ি ভাঙচুরের অভিযোগ …

Leave a Reply

Your email address will not be published.