Breaking News
Home >> Breaking News >> নদিয়ার পলাশীপাড়ায় ট্র‍্যাক্টরের ধাক্কায় জখম ছাত্র, পুলিশের গাড়িতে আগুন

নদিয়ার পলাশীপাড়ায় ট্র‍্যাক্টরের ধাক্কায় জখম ছাত্র, পুলিশের গাড়িতে আগুন

স্টিং নিউজ সার্ভিসঃ বেপরোয়া কয়লা বোঝাই ট্রাক্টরের ধাক্কায় স্কুল ছাত্রের জখম হওয়ার ঘটনাকে কেন্দ্র করে পুলিশের গাড়িতে আগুন ধরিয়ে দিল উত্তেজিত জনতা। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে নদিয়ার পলাশিপাড়ার গোপীনাথপুর অঞ্চলের কারিগর পাড়ায়। এরপরই পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ বাহিনী। বেশ কিছুক্ষণ পর পরিস্থিতি স্বাভাবিক হয়। তবে এলাকায় এখনো রয়েছে চাপা উত্তেজনা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকাল সাড়ে দশটা নাগাদ স্কুলে যাওয়ার সময়, এক ছাত্রকে সজোরে ধাক্কা মারে একটি কয়লা বোঝাই ট্রাক্টর। জখম বছর বারোর ওই ছাত্রের নাম রানা মোল্লা । রানা, নেতাজি বিদ্যালয়ের ক্লাস এইটের ছাত্র। তাকে চিকিৎসার জন‍্য গুরুতর জখম অবস্থায় স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে রানাকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

স্থানীয়দের অভিযোগ, রাস্তাটি দিয়ে প্রতিদিন দ্রুত গতিতে বেআইনি কয়লা ও মাটি বোঝাই গাড়িগুলি যাতায়াত করে। বারবার পুলিশকে জানানোর সত্ত্বেও, কোনও লাভ হয়নি বলে অভিযোগ। তারপর এদিন কয়লা বোঝাই ট্রাক্টরের ধাক্কায় স্কুল ছাত্রের গুরুতর জখম হওয়ার ঘটনায়, উত্তেজিত জনতা ও স্কুলের পড়ুয়ারা পথ অবরোধে সামিল হন।

অবরোধ তুলতে গিয়ে পুলিশের সঙ্গে উত্তেজিত জনতার বচসা থেকে হাতাহাতি শুরু হয়। এরপরই স্থানীয়রা পুলিশের গাড়িতে ভাঙচুর চালানোর পাশাপাশি গাড়িতে আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ ওঠে।

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরে দুই যাত্রিবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ২৫

পশ্চিম মেদিনীপুর: ফের দূর্ঘটনা। সপ্তাহের প্রথম দিনে সোমবার পশ্চিম মেদিনীপুর জেলার দুই জায়গায় বাস দূর্ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published.