Breaking News
Home >> Breaking News >> কেতুগ্রাম থানার পুলিশের উদ্যোগে পথ নিরাপত্তা সপ্তাহ পালন

কেতুগ্রাম থানার পুলিশের উদ্যোগে পথ নিরাপত্তা সপ্তাহ পালন

গৌরনাথ চক্রবর্ত্তী,কাটোয়া: কেতুগ্রাম থানার পুলিশের উদ্যোগে পথ নিরাপত্তা সপ্তাহ পালনের মধ্য দিয়ে জনসচেতনতা মূলক অনুষ্ঠান অনুষ্ঠিত হলো মঙ্গলবার বর্ধমান বীরভূম ও মুর্শিদাবাদ জেলার সংযোগস্থল ফুটিসাকো চৌরাস্তায়।প্রথমে সেফ ড্রাইভ সেভ লাইফ নিয়ে একটি পদযাত্রা অনুষ্ঠিত হয়। আস্তে আস্তে চালান গাড়ি, জীবন বাঁচান এই শ্লোগানের মাধ্যমে পথ নিরাপত্তা সপ্তাহ পালনের মধ্য দিয়ে বিভিন্ন অনুষ্ঠান ছাত্র-ছাত্রীরা অংশগ্রহন করে। বসে আঁকো প্রতিযোগিতা, গান, কুইজ, নাচ, নাটক সব কিছুই পথ নিরাপত্তা সংক্রান্ত বিষয় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত কাটোয়ার এস ডি পি ও ত্রিদিব সরকার, কেতুগ্রাম থানার আইসি বাসুদেব সরকার, কেতুগ্রাম থানার সমস্ত পুলিশের স্টার্ফ, কান্দরা কলেজের বাংলা বিভাগের প্রধান আনন্দগোপাল বাগচী,,কান্দরা পঞ্চায়েতের উপপ্রধান শাহিদুর আনসার,সমাজসেবী অর্চিষ্মান গুপ্ত, পঞ্চায়েত সমিতির সদস্যউজ্জ্বল মণ্ডল, প্রণব চক্রবর্ত্তী,মর্ডান পাবলিক স্কুলের অধ্যক্ষ বুলবুল আহমেদ,এলাকার বিশিষ্ট ব্যক্তি শ্রীকান্ত রায়, রামরতন সাহা সহ প্রমুখ।

কেতুগ্রাম থানার আই সি বাসুদেব বাবুর নিরলস প্রচেষ্টার মাধ্যমে মানুষকে যে সচেতন করার প্রয়াস ও কুসংস্কার মুক্ত জীবনযাপনের যে প্রচেষ্টা তারই জন্য উক্ত অনুষ্ঠানে এলাকার পঞ্চায়েতের তরফ থেকে একটি স্মারক তুলে দেওয়া হয় বাসুদেব বাবুর হাতে।কেতুগ্রাম থানার এইরকম মহতী উদ্যোগকে পথচলতি সাধারণ মানুষ সাধুবাদ জানান।

এছাড়াও চেক করুন

দ্বিতীয় দফার ভোটে বাম প্রার্থী মহম্মদ সেলিমের গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে

স্টিং নিউজ সার্ভিস: রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের ইসলামপুরের পাটাগড়ায় সিপিএম প্রার্থী মহম্মদ সেলিমের গাড়ি ভাঙচুরের অভিযোগ …

Leave a Reply

Your email address will not be published.