Breaking News
Home >> Breaking News >> বাংলার মুখ্যমন্ত্রী রাস্তায় এসেছে, জনগন তাকে রাস্তায় বসাবেঃ কৈলাস বিজয়বর্গী

বাংলার মুখ্যমন্ত্রী রাস্তায় এসেছে, জনগন তাকে রাস্তায় বসাবেঃ কৈলাস বিজয়বর্গী

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ মঙ্গলবার জলপাইগুড়িতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভাস্থল পরিদর্শন করতে এলেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গী। এরপর বাগডোগরা বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন যে দলের নেতা বা মন্ত্রীরা গ্রেপ্তার হলে প্রতিবাদ করেন না নেত্রী। অথচ একজন উচ্চপদস্থ পুলিশ আধিকারিককে সিবিআই জেরা করতে চাইতেই আর তাতেই ধর্নায় বসে পড়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এর পাশাপাশি তিনি আরও বলেন যে তিনি রাস্তা বসবেন। এবং জনগন তাকে রাস্তায় বসাবে। অপরদিকে সুপ্রিম কোর্টের রায়কে ঐতিহাসিক রায়। এবং এই রায় গনতন্ত্রের জয়। এর পাশাপাশি চিটফান্ডে যে সমস্ত মানুষ টাকা লাগিয়েছিলেন এটা তাদেরও জয়। এবং চিটফান্ড কান্ডে প্রতারিত মানুষরা বিগত তিনমাস ধরে কলকাতার পার্ক হোটেলে ধর্নায় বসে আছেন।

কিন্তু সেখানে মুখ্যমন্ত্রী তাদের পাশে না দাঁড়িয়ে একজন দুর্নীতি পরায়ন মানুষের পাশে গিয়ে দাঁড়ালেন। মমতা বন্দ্যোপাধ্যায় সব সময় গরীব মানুষদের পাশে দাঁড়াতেন। কিন্তু মমতা মুখ্যমন্ত্রী হওয়ার পর এদের পাশে না থেকে দুর্নীতি পরায়ন আধিকারিকের পাশে গিয়ে দাঁড়াচ্ছেন। আর সাধারণ মানুষ এইটা ভাল চোখে দেখছেন না। এরপর কৈলাস বিজয়বর্গী সড়ক পথে সোজা জলপাইগুড়ি সভাস্থল পরিদর্শন করতে চলে যান।

এছাড়াও চেক করুন

দ্বিতীয় দফার ভোটে বাম প্রার্থী মহম্মদ সেলিমের গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে

স্টিং নিউজ সার্ভিস: রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের ইসলামপুরের পাটাগড়ায় সিপিএম প্রার্থী মহম্মদ সেলিমের গাড়ি ভাঙচুরের অভিযোগ …

Leave a Reply

Your email address will not be published.