Breaking News
Home >> Breaking News >> মেদিনীপুর শহরের ভোলাময়রারচকে তৃণমূল কংগ্রেসের কার্যালয়ের উদ্বোধন

মেদিনীপুর শহরের ভোলাময়রারচকে তৃণমূল কংগ্রেসের কার্যালয়ের উদ্বোধন

পশ্চিম মেদিনীপুর:- আজ মেদিনীপুর শহরের ১৪ নং ওয়ার্ড তৃণমূল কংগ্রেস এর উদ্যোগে ওয়ার্ড এর ভোলাময়রারচকে তৃণমূল কংগ্রেস এর কার্যালয় এর উদ্ধোধন হলো। বিগত দশ বছর ধরে এই তৃণমূল কংগ্রেস এর কোনো কার্যালয় ছিলো না। ছিলো না দলের কাউন্সিলর। ওয়ার্ড টি নির্দল কাউন্সিলর বিশ্বেশ্বর নায়েকের দখলে। তিনি কিছু দিন আগে তৃনমূল কংগ্রেস এ যোগদান করেন। ১০ বছর আগে এই ওয়ার্ড টি তৃণমূল এর দখলে ছিল।

তারপর দলের গোষ্ঠী রাজনীতির ফলে ওয়ার্ড টি তৃণমূল কংগ্রেস এর হাত ছাড়া হয়ে যায়। আর ওয়ার্ডের কর্মী সমর্থকরা হতাশা ভুগতে থাকে। আর দলের কাজের জন্য কোন ও কার্যালয় না থাকায় জনগণের সংগে জনসংযোগে ঘাটতি দেখা দেয়। ওয়ার্ড এর মধ্যে প্রাক্তন কাউন্সিলর অর্ঘ চক্রবর্ত্তী বনাম বিশু নায়েকের দ্বন্দ্ব সুবিদিত। আর এই ওয়ার্ড টি মহিলা সংরক্ষিত হয়ে যাওয়া বিশু নিজের দখলে রাখার জন্য তৃনমূল এ যোগদান করেন। আর অর্ঘ্য চক্রবর্ত্তী ও পুনঃরুদ্ধার করতে উঠে পড়ে লেগেছে।

তাই অর্ঘ্য চক্রবর্ত্তী র অনুগামীরা এই দলীয় কার্যালয়টি গড়ে তোলে। উদ্বোধন করেন জেলার একমাত্র মন্ত্রী সৌমেন মহাপাত্র, ছিলেন জেলা সভাপতি অজিত মাইতি, বিধায়ক প্রদ্যুৎ ঘোষ, মৃগেন্দ্র নাথ মাইতি, শহর সভাপতি বিশ্বনাথ পান্ডব, মৌ রায়, স্নেহাশীষ ভৌমিক, অর্ঘ্য চক্রবর্ত্তী, বিশ্বেশ্বর নায়েক সহ অন্যান্য নেতৃত্ববৃন্দ। ওয়ার্ডের সাধারণ মানুষের মধ্যে এর‌ই মধ্যে গুঞ্জন উঠেছে কে টিকিট পাবে। দৌড়ে অর্ঘ্য চক্রবর্ত্তী এগিয়ে থাকলেও , বিশু নায়েক ও এক ইঞ্চি জমিও ছাড়তে নারাজ রাজনীতির ময়দানে।

এছাড়াও চেক করুন

দ্বিতীয় দফার ভোটে বাম প্রার্থী মহম্মদ সেলিমের গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে

স্টিং নিউজ সার্ভিস: রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের ইসলামপুরের পাটাগড়ায় সিপিএম প্রার্থী মহম্মদ সেলিমের গাড়ি ভাঙচুরের অভিযোগ …

Leave a Reply

Your email address will not be published.