Breaking News
Home >> Breaking News >> বিধায়ক সত্যজিৎ বিশ্বাস খুনের ঘটনায় কি বললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

বিধায়ক সত্যজিৎ বিশ্বাস খুনের ঘটনায় কি বললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

পশ্চিম মেদিনীপুর:- নদীয়ার কৃষ্ণগঞ্জ তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস খুনের ঘটনায় তৃণমূল যখন বিজেপির দিকে আঙুল তুলছে ঠিক তখনই খুনের পিছনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই দায়ি করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পাশাপাশি গোটা ঘটনায় তিনি সিবিআই তদন্তের দাবি করেছেন। প্রসঙ্গত সরস্বতী পূজার অনুষ্ঠানের উদ্বোধন এগিয়ে নদীয়ার কৃষ্ণগঞ্জ এর তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস কে খুব কাছ থেকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ এ গুলি করে হত্যা করা হয়। ঘটনায় জেলা তৃণমূলের পক্ষ থেকে মুকুল রায় সহ চার বিজেপি নেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।
এপ্রসঙ্গে রবিবার সকালে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ দাবি করেন, পঞ্চায়েত নির্বাচনের পর থেকেই জেলায় জেলায় কোন চেয়ে বিজেপি কর্মীরা। পঞ্চায়েত নির্বাচনের পর ৩৯ জন বিজেপি কর্মী খুন হয়েছেন পশ্চিমবঙ্গে। শুধু তাই নয় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে খুন হতে হচ্ছে সাধারণ তৃণমূল কর্মীদেরও কিন্তু দায় চাপানো হচ্ছে বিজেপির ঘাড়ে।

বীরভূম সহ একাধিক খুনের ঘটনার উদাহরণ টেনে দিলীপ ঘোষ বলেন মুখ্যমন্ত্রী স্বয়ং পুলিশ মন্ত্রী তাহলে কেন রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ করা যাচ্ছে না। এই ঘটনার নিরপেক্ষ তদন্ত চেয়ে তিনি সিবিআই তদন্তের দাবি করেন। দা বিয়ার পাল্টা দাবি কে ঘিরে সত্যজিৎ বিশ্বাস এর মৃত্যুর পর রাজনীতি কতটা খোলা হয় সেটাই এখন দেখার বিষয়।

এছাড়াও চেক করুন

দ্বিতীয় দফার ভোটে বাম প্রার্থী মহম্মদ সেলিমের গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে

স্টিং নিউজ সার্ভিস: রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের ইসলামপুরের পাটাগড়ায় সিপিএম প্রার্থী মহম্মদ সেলিমের গাড়ি ভাঙচুরের অভিযোগ …

Leave a Reply

Your email address will not be published.