Breaking News
Home >> Breaking News >> বিনামূল্য টোটো পরিষেবা বর্ধমানে, কারণ তারিফ করার মত

বিনামূল্য টোটো পরিষেবা বর্ধমানে, কারণ তারিফ করার মত

স্টিং নিউজঃ মাধ্যমিক পরীক্ষার্থীদের সঠিক সময়ে স্থিক পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দেওয়ার জন্য বিনামূল্য টোটো পরিষেবা দেওয়া হল বর্ধমান ষ্টেশনে। পুর্ব বর্ধমান আই এন টি টি ইউ সি-র পূর্ব বর্ধমান সদর ইকো রিক্সা পুলার্স ইউনিয়ন এদিন এই আয়োজন করে। মাধ্যমিক পরীক্ষা চলাকালীন এই পরিষেবা দেওয়া হবে বলেও সংগঠনের তরফে জানানো হয়।

মঙ্গলবার থেকে শুরু হয়েছে ২০১৯ সালের মাধ্যমিক পরীক্ষা। বর্ধমান শহরে লাগোয়া বিভিন্ন এলাকা থেকে কয়েজ হাজার পরীক্ষার্থীর সিট পড়েছে শহরের নানা স্কুলে। তারা ট্রেনে করে বর্ধমান ষ্টেশন এসে বিভিন্ন কেন্দ্রে পরীক্ষা যাবে। বর্ধমান সদর ইকো রিক্সা পুলার্স ইউনিয়নের সম্পাদক অভিজিৎ নন্দী জানান, তারা লক্ষ্য করতেন ট্রেন থেকে নেমে অনেক সময় পরীক্ষার্থী বা তাঁর অভিভাবকরা বিভ্রান্ত হয়ে যেতেন পরীক্ষাকেন্দ্রে কিভাবে পৌঁছবে সেই নিয়ে।

অনেক সময় সঠিক পরামর্শ না পেয়ে তারা সঠিক সময়ে পরীক্ষাকেন্দ্রে পৌঁছতে পারত না। তাই এবার সংগঠনের তরফে ঠিক করা হয় পরীক্ষার্থীদের সাহায্য করার জন্য টোটো রাখা হবে। অভিজিৎবাবু জানান, এদিন তারা বর্ধমান ষ্টেশনে ১২০টি টোটো রাখেন। তারা ট্রেন থেকে নামা পরীক্ষার্থীদের রাজ স্কুল, খাজা আনোয়ার বেড় হাই স্কুল, কৃষ্ণপুর হাই স্কুল পৌঁছে দিয়ে এসেছে। গোটা বিষয়টি তদারকি করেন পুর্ব বর্ধমান আই এন টি টি ইউ সি-র নেতা ইফতিকর আহমেদ।

সংগঠনের তরফে জানা গেছে, বিষয়টি নিয়ে আলোচনার সময় অনেক টোটো চালক এই পরিষেবা দিতে রাজি হয়। তাদের মধ্যে ১২০ জঙ্কে বেছে এই পরিষেবা দেওয়া হচ্ছে। মাধ্যমিক পরীক্ষার অন্যান্য দিনেও এই পরিষেবা দেওয়া হবে সংগঠনের তরফে জানানো হয়েছে। উচ্চ মাধ্যমিক পরীক্ষাতেও একইভাবে বিনামূল্যে টোটো পরিষেবা দেওয়া হবে বলে জানানো হয়েছে। পুর্ব বর্ধমান আই এন টি টি ইউ সি-র নেতা ইফতিকর আহমেদ জানান, এই কর্মসুচীতে টোটো চালক ভাইরা এক কথায় রাজি হয়েছে। তারা কোন দাবী দাওয়া রাখেনি। যারা এইভাবে পরীক্ষার্থীদের সাহায্য করছেন সংগঠন তাদের আর্থিক দিকটি দেখবে। জিয়াউল খান, রাজেশ সাউ, সেখ লকাইয়ের মত টোটোচালকরাও এই পরিষেবা দিতে পেরে খুশি।

এছাড়াও চেক করুন

‘এনআরএসে যাঁরা চিকিৎসকদের মেরেছে তাঁরা জামাতের লোক’ : দিলীপ ঘোষ

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম : রবিবার ঝাড়গ্রাম শহরের স্টেশনপাড়ায় বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষকে …

Leave a Reply

Your email address will not be published.