Breaking News
Home >> Breaking News >> অভিনব ভালোবাসার দিন পালিত ব্যারাকপুর বি.এন.বসু মহকুমা হাসপাতালে

অভিনব ভালোবাসার দিন পালিত ব্যারাকপুর বি.এন.বসু মহকুমা হাসপাতালে

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: ১৪ই ফ্রেব্রুয়ারি দিনটিকে পুরো পৃথিবীতেই ভালোবাসার দিন হিসেবে চিহ্নিত করা হয় । এই দিনেই নিজের কাছের মানুষকে ফুল ও উপহার দিয়ে সকলে পালন করে দিনটি । কিন্তু ব্যারাকপুর দেখল এক অন্য রকম ভালোবাসার দিন উদযাপন।

ব্যারাকপুর বি.এন.বসু মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থাকা রোগীদের সঙ্গে দিনটি কাটিয়ে তাদের হাতে ফুল ও খাদ্য সামগ্রী উপহার হিসেবে তুলে দিলেন ব্যারাকপুর ভলেন্টেয়ারি ব্লাড ডোনার্স ফোরাম ও হাত বাড়ালেই বন্ধু নামের দুটি সেচ্ছাসেবী সংস্থার প্রতিনিধিরা ।
হাসপাতালে আয়োজন কর্মসূচিতে উপস্থিত ছিলেন মহকুমাশাসক আবুল কালাম আজাদ ইসলাম,ব্যারাকপুর রামকৃষ্ণ বিবেকানন্দ মিশনের অধ্যক্ষ স্বামী নিত্যরুপানন্দ জী মহারাজ,হাসপাতাল সুপার ডাঃ সুদীপ্ত ভট্টাচার্য্য,পৌরপিতা মনীষ শুক্লা, ওমপ্রকাশ গন, অর্পিতা বসু রায়,প্রদীপ পাত্র,রাজু দত্ত,ভাষ্কর ঘোষ,আশোক পান্ডে সহ বিশিষ্ট জনেরা ।
কর্মসূচি শেষে মহকুমাশাসক আবুল কালাম আজাদ ইসলাম বলেন আজকের এই বিশেষ দিনে এই দুটি সেচ্ছাসেবী সংস্থা যে কর্মসূচির আয়োজন করেছে বিভিন্ন রোগী যারা বিভিন্ন রোগ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন তাদের ভালোবাসা দিয়ে তাদের যন্ত্রণার সঙ্গে আমাদের যন্ত্রণা ভাগ করে নেওয়ার এই চেষ্টা সত্যিই অভিনব।তাই যারা এই কর্মসূচি গ্রহন করেছেন তাদের আন্তরিক অভিনন্দন জানাই প্রশাসনের তরফে ।
ভালবাসার দিনের অনেক মানে থাকলেও তার গভীরে না গিয়ে সকলে যেভাবে আধুনিক যুগে এই দিনটি পালন করছে সকলে তাতে আজকের দিনে হাসপাতালে চিকিৎসাধীন মানুষের পাশে দাঁড়ানো এটাই অনেক বড় বিষয় ।
আয়োজক সংগঠনের তরফে জানানো হয়, আজকের দিনটি সকলে ভালোবাসার দিন হিসেবে পালন করে । আজকে আমরা দুটি সেচ্ছাসেবী সংস্থার তরফে এই দিনটি মহকুমা হাসপাতালে রোগীদের সঙ্গে পালন করছি।তাদের ভালোবাসার সঙ্গে তাদের সুস্থ হয়ে ওঠার কামনার সঙ্গে সেই সমস্ত মানুষের হাতে ফুল মিষ্টি ফল তুলে দেবো।

এছাড়াও চেক করুন

খড়গপুরে বিজেপির দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক মারামারি,আহত ৪

কার্তিক গুহ,পশ্চিম মেদিনীপুর: বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ যখন প্রচারে ঝড় তুলছন মেদিনীপুর লোকসভা কেন্দ্র …

Leave a Reply

Your email address will not be published.