Breaking News
Home >> Breaking News >> দিনহাটায় জামাইয়ের হাতে খুন শ্বশুর ও স্ত্রী, চাঞ্চল্য

দিনহাটায় জামাইয়ের হাতে খুন শ্বশুর ও স্ত্রী, চাঞ্চল্য

মনিরুল হক, কোচবিহার: মেয়েকে মারধরের প্রতিবাদ করায় জামাইয়ের হাতে খুন শ্বশুর ও স্ত্রী। ঘটনাটি ঘটেছে দিনহাটা ২নং ব্লকের গোবড়াছাড়া বাজার সংলগ্ন খারিজা দশগ্রাম এলাকায়। মৃতদের নাম নিরঞ্জন বিশ্বাস(শ্বশুর) ও মাম্পি বিশ্বাস(স্ত্রী)।

ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় সাহেবগঞ্জ থানার অন্তর্গত নয়ারহাট ফাঁড়ির পুলিশ ও দিনহাটা মহকুমা পুলিশ আধিকারিক মানবেন্দ্র দাস ঘটনাস্থলে ছুটে যায়। ঘটনাস্থলে থেকে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ওই ঘটনায় পর এলাকার ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। এলাকার পরিবেশ উত্তেজনা থাকায় ঘটনাস্থলে মোতায়েন করা হয় পুলিশ। ঘটনার পর পুলিশ অভিযুক্ত জামাই মাধব বিশ্বাসকে আটক করেছে বলে জানা গিয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গোবড়াছাড়া বাজার সংলগ্ন খারিজা দশগ্রাম এলাকায় বাসিন্দা অভিযুক্ত মৎস্য ব্যবসায়ী মাধব বিশ্বাস। আজ সকালে মাধব বিশ্বাস ও মাম্পি বিশ্বাসের মধ্যে বিবাদ লাগে। সেই সময় মাধবের শ্বশুর চালের বস্তা নিয়ে সেখানে হাজির হয়। তারপর জামাই মেয়ের মধ্যে বিবাদ দেখে জামাইয়ের এই বিবাদের প্রতিবাদ করে। সেই সময় অভিযুক্ত মাধরবাবু বাড়িতে থাকা মাছ কাটার বটি দিয়ে প্রথমে স্ত্রীর মাথায় কোপ দেয়।

সেই সময় তার শ্বশুর মেয়েকে বাঁচাতে গেলে তাঁকেও বটি দিয়ে কোপ মারে। সেই সময় অভিযুক্তের স্ত্রী মাম্পি ও শ্বশুর নিরঞ্জন বিশ্বাস মারা না যাওয়ায় তাদের মৃত্যু নিশ্চিত করতে পড়ে কাঠের বাটাম দিয়ে মাথায় আঘাত করতে থাকে। ঘটনাস্থলে মৃত্যু হয় ওই দুইজনের। পড়ে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নতদন্তের জন্য পাঠায়। পরে তার বাড়ি থেকে অভিযুক্ত যুবককে আটক করে পুলিশ। কি কারণে অভিযুক্ত তার স্ত্রী ও শ্বশুরকে মেরে ফেলেছে তা জানার জন্য তদন্ত শুরু করেছে পুলিশ।

এছাড়াও চেক করুন

জঙ্গল মহলে ফের তৃণমূলে ভাঙন ধরালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রাম:- বেলপাহাড়ির পর নয়াগ্রামে বিজেপিতে যোগ দিলেন কয়েকশো তৃণমূল ও সিপিএম কর্মী …

Leave a Reply

Your email address will not be published.