Breaking News
Home >> Breaking News >> কাটোয়ার আমডাঙ্গা রুপশ্রী তন্তুবায় সমবায় সমিতি লিমিটেডে তন্তুজীবীদের সার্টিফিকেট বিতরণ

কাটোয়ার আমডাঙ্গা রুপশ্রী তন্তুবায় সমবায় সমিতি লিমিটেডে তন্তুজীবীদের সার্টিফিকেট বিতরণ

গৌরনাথ চক্রবর্ত্তী,কাটোয়া, ১৮ ফেব্রুয়ারী:
ওয়েস্ট বেঙ্গল স্টেট হ্যাণ্ডলুম ডেভেলপমেন্ট অ্যাণ্ড এক্সপোর্ট প্রমোশন সোসাইটির উদ্যোগে কাটোয়ার আমডাঙ্গা রুপশ্রী তন্তুবায় সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনায় তাঁতিদের উন্নতমানের প্রশিক্ষণ শিবির অনুষ্ঠিত হয়েছিল তারই সার্টিফেকট সোমবার বিতরণ করা হল।

উপস্থিত ছিলেন জগদানন্দপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান গৌতম ঘোষাল, কাটোয়ার হ্যাণ্ডলুম আধিকারিক পুলক সিনহা,সমিতির সম্পাদক তুলসীচরণ দত্ত,সমিতির সভাপতি লক্ষ্মীনারায়ণ দে,সমিতির ম্যানেজার সনৎকুমার দে,সমিতির হিসাবরক্ষক রঘুনাথ চক্রবর্ত্তী,উৎপাদক সহায়ক রবীন্দ্রনাথ দে,পরিচালক মণ্ডলীর সদস্য সাগর দে,সদস্য শক্তিপদ দে সহ প্রমুখ।

উল্লেখ্য ২০১৪-১৫ সালে ১৪ মাস ধরে ১১০০ জন পুরুষ ও মহিলা তাঁতী এই উন্নতমানের প্রশিক্ষণ নেন।তাঁতের উপর ও সুতো কাটার উপর প্রশিক্ষণ হয়।তাঁতের উপর ১০ দিন ও চরকায় সুতো কাটার উপর ৫ দিন করে প্রশিক্ষণ হয়।প্রত্যেককে স্টাইপেণ্ড দেওয়া হয়েছিল। আজই তাদের হাতে সার্টিফিকেট তুলে দেওয়া হল। সার্টিফিকেট পরবর্তী কালের উন্নত প্রশিক্ষণ ক্ষেত্রে তাঁতিদের অগ্রাধিকার দেওয়া হবে।এবং এটা একটা পরিচয় পত্র বলে বিবেচিত হবে।এই সার্টিফিকেট পেয়ে এলাকার প্রশিক্ষিত তন্তুজীবীরা খুশী।

এছাড়াও চেক করুন

জঙ্গল মহলে ফের তৃণমূলে ভাঙন ধরালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রাম:- বেলপাহাড়ির পর নয়াগ্রামে বিজেপিতে যোগ দিলেন কয়েকশো তৃণমূল ও সিপিএম কর্মী …

Leave a Reply

Your email address will not be published.