Breaking News
Home >> Breaking News >> ভুয়ো ডাক্তারকে ঘিরে চাঞ্চল্য বর্ধমানে

ভুয়ো ডাক্তারকে ঘিরে চাঞ্চল্য বর্ধমানে

স্টিং নিউজ সার্ভিস: পূর্ব বর্ধমান জেলার ভাতার ব্লকের বড়বেলুন গ্রামে আজ দুপুর 12 টার সময় এক ভুয়া ডাক্তারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো ওই এলাকায়। স্থানীয় সূত্রে খবর, বাবলু প্রামানিক নামে এক ব্যক্তি ডাক্তারি পরিচয় দিয়ে বেশ কয়েক জনের বাড়িতে প্রবেশ করে এবং তাদেরকে চিকিৎসা করে ফি হিসাবে নেন 50 টাকা করে। বেশ কয়েকটি বাড়িতে এই ভাবে তিনি চিকিৎসা চালান। তার আচার-আচরণ দেখে সন্দেহ হয় । এলাকার মানুষজনের তখন তাকে জিজ্ঞাসাবাদ করলে সে পালিয়ে যাবার চেষ্টা করে। এরপর এলাকার মানুষ তাকে ঘিরে ফেলে ।

জেরায় সে জানায় সে পেশায় একজন গানের শিক্ষক । বাড়ি মন্তেশ্বর থানা জোকারি পাড়া । বর্তমানে সে কাটোয়া থানার করুই গ্রামে থাকেন। সেখানে সে গান শেখান ।এলাকায় গানের শিক্ষক হিসাবেই পরিচিত। বিভিন্ন জায়গায় গানের প্রোগ্রাম করেন। আজ বড়বেলুন গ্রামের দাসপাড়ায় বর্ধমানের কেমরি হাসপাতাল এর ডাক্তার বাবু বলে পরিচয় দেন তিনি এবং প্রেসক্রিপশন ও দেন।

এরপর এলাকার মানুষ তাকে পুলিশের হাতে তুলে দেয়। এ ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বড়বেলুন গ্রামে। দাস পাড়ার টুনটুনি দাস জানান, “উনি যে সমস্ত প্রশ্ন করছিলেন মহিলাদের রোগ নিয়ে তাতে আমার প্রথমেই সন্দেহ হয়। খুব নোংরা নোংরা কথা জিজ্ঞেস করছিলেন, এতেই আমার সন্দেহ আরো বেড়ে যায় ।আমি চাই এই সমস্ত মানুষ সাজা পাক”।

পুলিশ সূত্রে, খবর তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, এ বিষয়ে লিখিত অভিযোগ এখনো ভাতার থানায় কেউ করেনি।

এছাড়াও চেক করুন

জঙ্গল মহলে ফের তৃণমূলে ভাঙন ধরালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রাম:- বেলপাহাড়ির পর নয়াগ্রামে বিজেপিতে যোগ দিলেন কয়েকশো তৃণমূল ও সিপিএম কর্মী …

Leave a Reply

Your email address will not be published.