Breaking News
Home >> Breaking News >> প্রধানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তুলে পঞ্চায়েত অফিসে ঘেরাও বিক্ষোভ

প্রধানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তুলে পঞ্চায়েত অফিসে ঘেরাও বিক্ষোভ

কার্ত্তিক গুহ, ঝাড়গ্রাম:- প্রধানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তুলে পঞ্চায়েত অফিসে ঘেরাও বিক্ষোভ করলেন বিরোধী পঞ্চায়েত সদস্যরা। বৃহস্পতিবার বিনপুর-১ ব্লকের দহিজুড়ি গ্রাম পঞ্চায়েতের ঘটনা। এদিন সকাল ১১ টা থেকে বিজেপির বিরোধী পঞ্চায়েত সদস্য সহ বিজেপি কর্মীরা পঞ্চায়েত অফিসে ঘেরাও বিক্ষোভ করেন।পঞ্চায়েত ভোটে দহিজুড়ি গ্রাম পঞ্চায়েতের মোট ১০টি আসন। কেন্দডাংরি, বলরামপুর, ঝরিয়ামুড়া, দহিজুড়ি পশ্চিম, শিরষি এই পাঁচটি সংসদ বিজেপি দখল করে। বাকী পাঁচটি তৃণমূল গঠন করে।

পরে বোর্ড গঠনের দিন শিরষি সংসদের সদস্য তৃণমূলকে সমর্থন করে ফাল্গুনি দে প্রধান ও বিজেপির শকুলমনি হাঁসদা উপপ্রধান হয়। এদিন বিরোধী সদস্য সহ বিজেপি কর্মীরা সকাল ১১টা থেকে দহিজুড়ি গ্রাম পঞ্চায়েতের অফিসের সামনে অবস্থান বিক্ষোভ করে। বিরোধী সদস্যদের অভিযোগ, বাড়ি তৈরি করার জন্য প্রধান ২০ থেকে ৩০ হাজার টাকা নিচ্ছে। লোধা ও শবর সম্প্রদায়ের মানুষ ব্যাঙ্ক অ্যাকাউন্টের বই নিয়ে রেখেছে। বিনা রেজ্যুলেশনে ও বিরোধী সদস্যদের না জানিয়ে সিসি ক্যামেরা কেন লাগানো হয়েছে। উন্নয়ন মূলক কাজের ক্ষেত্রে বিরোধীদের সঙ্গে কোন আলোচনা করা হয় না।

প্রধান মাসে এক থেকে দু’দিন পঞ্চায়েত অফিস আসেন। তবে এদিন পঞ্চায়েত অফিসে প্রধান ফাল্গুনি দে ছিলেন না। প্রায় ৩ ঘন্টা ঘেরাও বিক্ষোভের পর ব্লক প্রশাসনের হস্তক্ষেপে ঘেরাও বিক্ষোভ উঠে যায়। দহিজুড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান ফাল্গুনি দে বলেন, আমি তিনদিন ছুটিতে রয়েছি। তিনমাস পঞ্চায়েতে কোন নতুন কাজ শুরু হয়নি। এগুলো সব মিথ্যা অভিযোগ।

এছাড়াও চেক করুন

জঙ্গল মহলে ফের তৃণমূলে ভাঙন ধরালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রাম:- বেলপাহাড়ির পর নয়াগ্রামে বিজেপিতে যোগ দিলেন কয়েকশো তৃণমূল ও সিপিএম কর্মী …

Leave a Reply

Your email address will not be published.