Breaking News
Home >> Breaking News >> মানবিকতার টানে ক্যান্সার পরীক্ষা শিবির কালিয়াগঞ্জ এর মারওয়ারি যুব মঞ্চের

মানবিকতার টানে ক্যান্সার পরীক্ষা শিবির কালিয়াগঞ্জ এর মারওয়ারি যুব মঞ্চের

স্টিং নিউজঃ বর্তমান বিশ্বে সবচেয়ে ভয়ঙ্কর মরন রোগ ক্যানসার । আর এই রোগের চিকিৎসা প্রাথমিক অবস্থায় না করলে সেই রোগীকে বাঁচানো খুব ই দুস্কর ব্যাপার।তাই সেই প্রয়োজনীয়তার কথা মাথায় রেখে আজ উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের মারওয়ারী যুব মঞ্চের তরফ থেকে বিনামূল্যে ক্যানসার পরীক্ষা কেন্দ্রের ব্যাবস্থা করা হয়।এই শিবিরে প্রচুর মানুষ আসেন তাদের শারীরিক পরীক্ষা করার জন্য।আজ এই শিবিরের উদ্বোধন করেন কালিয়াগঞ্জ পৌর সভার পৌরপতি কাতিক চন্দ্রপাল।তিনি এই শিবিরের উদ্বোধন করে বলেন বিজ্ঞান যেভাবে এগিয়ে যাচ্ছে দাতে ক্যান্সার এর মত দুরারোগ্য ব্যাধির ও আজকে দিনে চিকিৎসা সম্ভব যদি প্রাথমিক অবস্থায় চিকিৎসা করা যায।

তিনি মাড়োয়ারি যুব মঞ্চের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন মারোয়ারি যুব মঞ্চ তারা সব সময় আর্তের সেবায় ঝাঁপিয়ে পড়ে তেমনি আজকে তারা ক্যান্সার এর প্রাথমিক চিকিৎসা শিবির করে নয়া নজির গড়ল।
এদিকে মারওয়ারী যুবমঞ্চের তরফে জানায়,ক্যানসার আজকের দিনে তার কোন নেই এনসার ।মানুষের মধ্যে এই ভুল ধারনা আছে ।কিন্তু এটা সত্য নয়।প্রাথমিক অবস্থায় যদি এই রোগের চিকিৎসা করা যায় তাহলে এই রোগ ও দ্রুত নিরাময় সম্ভব।
তাই উত্তর দিনাজপুর জেলার রিমোট এলাকায় এই ধরণের শিবিরের

এছাড়াও চেক করুন

জঙ্গল মহলে ফের তৃণমূলে ভাঙন ধরালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রাম:- বেলপাহাড়ির পর নয়াগ্রামে বিজেপিতে যোগ দিলেন কয়েকশো তৃণমূল ও সিপিএম কর্মী …

Leave a Reply

Your email address will not be published.