Breaking News
Home >> Breaking News >> আমিনা কে সরিয়ে কোচবিহারে মহিলা কলেজের পরিচালন কমিটিতে পার্থ, তীব্র বিরোধিতা রবির

আমিনা কে সরিয়ে কোচবিহারে মহিলা কলেজের পরিচালন কমিটিতে পার্থ, তীব্র বিরোধিতা রবির

মনিরুল হক, কোচবিহার: ঠাকুর পঞ্চানন মহিলা বিদ্যালয়ের পরিচালন কমিটিতে তৃনমূল যুব কংগ্রেসের জেলা সভাপতি তথা সাংসদ পার্থ প্রতিম রায়ের অনুগামীদের নিয়োগ করা হয়েছে।বিকাশ ভবন থেকে পাঠানো একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে পার্থ প্রতিম রায়ে ঠাকুর পঞ্চানন মহিলা মহাবিদ্যালয়ের পরিচালন সমিতির সভাপতি,দিলীপ কুমার সাহা ও রাকেশ চৌধুরী কে সরকারী প্রতিনিধি এবং রজত বর্মা কে শিক্ষা দপ্তরের প্রতিনিধি করা হয়েছে।

২০১২ সাল থেকে ঠাকুর পঞ্চানন মহাবিদ্যালয়ের সভাপতি পদে দায়িত্বে ছিলেন তৃনমূল কংগ্রেসের কোচবিহার জেলা কমিটির সহ সভাপতি আবদুল জলিল আহমেদের স্ত্রী কোচবিহার পুরসভার ভাইস চেয়ারপার্সন আমিনা আহমেদ। লোকসভা নির্বাচনের আগে আচমকা তাঁকে সরিয়ে সাংসদ পার্থ প্রতিম রায় কে ওই পদে নিয়ে আসায় তৃনমূলের অন্দরেই ক্ষোভের সৃষ্টি হয়েছে।

আবদুল জলিল আহমেদ অনুগামী অনেকেই ক্ষোভ প্রকাশ করে বলেছেন, লোকসভা নির্বাচনের মুখে এমন কি প্রয়োজন পড়ল ঠাকুর পঞ্চানন মহাবিদ্যালয়ের পরিচালন কমিটি পরিবর্তন করতে হল। শুধু তাই নয়, সাংসদ পদে থাকা পার্থ প্রতিম রায়কেই ওই পদে কেনো বসানো হল। তা নিয়েই প্রশ্ন তুলেছেন অনেকেই।

খোদ উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী তথা তৃনমূল কংগ্রেসের কোচবিহার জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ বলেন, “ মহিলা মহাবিদ্যাল্যের পরিচালন কমিটির সভাপতি পদে মহিলাই থাকবে। বিষয়টি নিয়ে যথাযথ জায়গায় কথা বলা হবে। ” তবে এই নিয়ে মহিলা মহাবিদ্যালয়ের সভাপতি পদে দায়িত্বে থাকা আমিনা আহমেদ কোনো মন্তব্য করতে রাজি হননি।

এই বিষয় নিয়ে সাংসদ পার্থ প্রতিম রায় বলেন, “ রাজ্য সরকারের শিক্ষা দপ্তর থেকে একটা চিঠি পেয়েছি। আমাকে ঠাকুর পঞ্চানন মহিলা কলেজের পরিচালন কমিটির সভাপতি পদের দায়িত্ব দেওয়া হয়েছে, যেদিন কলেজ কতৃপক্ষ ডেকে পাঠাবে সেইদিন গিয়ে দায়িত্ব গ্রহণ করবো। এই দায়িত্ব গুলো রাজ্য সরকার দিয়ে থাকে,আমরা তা পালন করি।”

এছাড়াও চেক করুন

কলকাতার এনআরএস হাসপাতালে জুনিয়ার চিকিৎসকদের কর্মবিরতি না মিটতেই, চিকিৎসা কর্মীকে মারধরের অভিযোগ দক্ষিন দিনাজপুর জেলা হাসপাতালে

শিবশংকর চ্যাটার্জ্জী, স্টিং নিউজ, দক্ষিন দিনাজপুর: কলকাতার এনআরএস হাসপাতালে জুনিয়ার চিকিৎসকদের কর্মবিরতি না মিটতেই চিকিৎসা …

Leave a Reply

Your email address will not be published.