Breaking News
Home >> Breaking News >> হুগলীর সভা থেকে ঝাড়গ্রাম মেডিক‍্যল কলেজ ও হাসপাতালের উদ্বোধন করলেন মুখ‍্যমন্ত্রী

হুগলীর সভা থেকে ঝাড়গ্রাম মেডিক‍্যল কলেজ ও হাসপাতালের উদ্বোধন করলেন মুখ‍্যমন্ত্রী

কার্ত্তিক গুহ,ঝাড়গ্রাম:- ঝাড়গ্রাম জেলা হাসপাতালকে ঘিরে নতুন করে তৈরী হতে চলেছে মেডিক্যাল কলেজ। অরন্য সুন্দরী ঝাড়গ্রাম জেলার মুকুটে আরও একটি নতুন পালক সংযোজিত হতে চলেছে।

ঝাড়গ্রাম জেলা হাসপাতাল ও জেলা সুপার স্পেশালিটি হাসপাতালকে ঘিরে তৈরী হতে চলেছে মেডিক্যাল কলেজ হাসপাতাল।হুগলীর সভা থেকে ঝাড়গ্রাম মেডিক‍্যল কলেজ ও হাসপাতালের উদ্বোধন করলেন বাংলার মুখ‍্যমন্ত্রী মাননীয়া মমতা বন্দ‍্যোপাধ‍্যায় এবং ঝাড়গ্ৰাম শহরের ১৮ নম্বরে ওয়ার্ডে ঝাড়গ্ৰাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ভিত্তি প্রস্তর স্থাপন করে গেলেন মাননীয় ভারপ্রাপ্ত শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় মহাশয়।

উল্লেখ্য গত বছর ৪ঠা এপ্রিল রাজ্যের মুখ্যমন্ত্রীর হাত ধরে ঝাড়গ্রাম নতুন জেলা হিসেবে আত্মপ্রকাশ করেছে। মাত্র এক বছরের মধ্যে ঝাড়গ্রাম জেলা ঘিরে একের পর এক পদক্ষেপ নিচ্ছে রাজ্য। ঝাড়গ্রাম বিশ্ববিদ্যালয় গড়ার প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। সবমিলিয়ে ঝাড়গ্রাম জেলা সবদিক থেকে পরিপূর্নতার দিকে যাচ্ছে। ঝাড়গ্রামে এবার মেডিক্যাল কলেজে যেন অনেকটাই উন্নয়নের বৃত্ত সম্পুর্ন হওয়ার লক্ষে অনেক ধাপ এগিয়ে গেল। ঝাড়গ্রামে মেডিক্যাল কলেজ হয়ে গেলে একদিকে যেমন জঙ্গলমহলের ছেলে মেয়েদের চিকিৎসা বিঞ্জান নিয়ে পড়াশুনার জন্য আর কলকতার মতো দূরবর্তী জায়গায় যেতে হবেনা। এলাকায় সধারণ মনষকেও অর্থ খরচ করে আর বাইরে যেতে হবে না।

এছাড়াও চেক করুন

জঙ্গল মহলে ফের তৃণমূলে ভাঙন ধরালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রাম:- বেলপাহাড়ির পর নয়াগ্রামে বিজেপিতে যোগ দিলেন কয়েকশো তৃণমূল ও সিপিএম কর্মী …

Leave a Reply

Your email address will not be published.