Breaking News
Home >> Breaking News >> মৎস চাষী ও মৎস বিক্রেতাদের সাহাযার্থে এগিয়ে এলো রাজ্য সরকার

মৎস চাষী ও মৎস বিক্রেতাদের সাহাযার্থে এগিয়ে এলো রাজ্য সরকার

মনিরুল হক, কোচবিহারঃ মৎস চাষী ও মৎস বিক্রেতাদের হাতে সাইকেল ও মাছ রাখার সরঞ্জাম তুলে দেওয়া হল। পশ্চিমবঙ্গ সরকারের মৎস দফতরের উদ্যোগে মাথাভাঙ্গা এক নং মৎস দফতরের সহযোগিতায় মৎস চাষী ও মৎস বিক্রেতাদের বাই সাইকেল দেওয়া হল। জানা গেছে, প্রতিবছরের মত এ বছর ও মৎস চাষী মৎস বিক্রেতাদের মধ্যে সাইকেল ও মাছ রাখার সরঞ্জাম ও দেওয়া হয়।

এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৎস সম্প্রসারণ আধিকারিক রাতুল ঘোষাল, মৎস কর্মাধক্ষ দেবাশীষ মজুমদার, নারী ও শিশু কল্যান কর্মাধক্ষ কল্যাণী রায় সহ আরও অনেকে।
মাথাভাঙ্গা ১ নং মৎস সম্প্রসারণ আধিকারিক রাতুল ঘোষাল বলেন, আজকে মাথাভাঙ্গা এক নং মৎস দফতর ও পঞ্চায়েত সমিতির উদ্যোগে মৎস চাষী মাছ বিক্রেতা দের বাই সাইকেল দেওয়া হল, এবং তার সাথে ইন্সুলেটেড বক্স, মাছ কাটার বটি, বাটখারাও দেওয়া হয়। মৎস দফতরী উদ্যোগে প্রতি বছর দেওয়া হয় এ বছর ও দেওয়া হল।

এরফলে মৎস বিক্রেতারা লাভবান হবে যে ইন্সুলেটের বক্স দেওয়া হয়েছে এরফলে মাছ পরিষ্কার পরিচ্ছন্ন ভাবে রাখতে পারবে এছাড়া বরফ দিলেও দীর্ঘক্ষণ থাকবে বরফ গলবে না। তিনি আরও বলেন আমাদের দেওয়া জিনিসপত্র পেয়ে এই মাছ চাষের জীবিকার সাথে যারা যুক্ত তারা উপকৃত হবে।

এছাড়াও চেক করুন

মনোনয়ন জমা দিলেন বিএসপি প্রার্থী অশোক কুমার মুর্মু

কার্তিক গুহ, ঝাড়গ্রাম : শনিবার দুপুরে মনোনয়ন পত্র জমা দিলেন বিএসপি প্রার্থী অশোক কুমার মুর্মু। …

Leave a Reply

Your email address will not be published.