Breaking News
Home >> Breaking News >> গননার দিনেই সরিয়ে দেবঃ অনুব্রত, কেন এই কথা শুনুন

গননার দিনেই সরিয়ে দেবঃ অনুব্রত, কেন এই কথা শুনুন

স্টিং নিউজ, পূর্ব বর্ধমানঃ ভোটের দিন ঘোষণার আগে পুরো গব্বর সিং স্টাইলে অনুব্রত মন্ডলা।লোকসভা নির্বাচন আসন্ন। দিন ঘোষণার আগেই এক ধাপ এগিয়ে থাকতে মাঠে নেমে পড়েছে শাসকদল। পূর্ব বর্ধমান জেলায় কর্মী সম্মেলন শুরু হয়েছে নানা এলাকায়।পূর্ব বর্ধমানের আউশগ্রামে দলের পর্যবেক্ষক অনুব্রত মন্ডল। রবিবার আউশগ্রামে প্রথম বুথভিত্তিক কর্মী সম্মেলনে অনুব্রত ছিলেন একেবারে দারুণ ফর্মে।এদিন আউশগ্রাম ২ এর প্রথম কর্মী সম্মেলনে তিনি একেবারে নিচের তলার নেতাদের মুখোমুখি হন তিনি।

সম্মেলনটি হয় অভিরামপুরে।এদিন তিনি নানা অঞ্চলের দলীয় নেতাদের সাফ জানিয়ে দেন কথামত লিড না দিতে পারলে গণনার দিনই পদ থেকে সরিয়ে দেওয়া হবে।এছাড়াও অঞ্চল ধরে ধরে একেবারে গব্বর স্টাইলেই স্টক-টেকিং করেন তিনি। গতবার কটি অঞ্চলে কত ভোট কম পেয়েছেন এবং কেন পেয়েছেন একেবারে ধরে ধরে প্রশ্ন করেছেন। কম পাওয়দের এবারে টার্গেট জেনে নিয়েছেন।

না পূরণ করতে পারলে শুধু সরিয়ে দেওয়া নয় কারো কারো কপালে আরো বড় ফাঁড়া নেমে আসতে পারে জানিয়েছেন তিনি। সাংবাদিকদের মুখোমুখিও চালিয়ে ব্যাট করেছেন।বাম কংগ্রেসে জোটকে ভেড়া আর ছাগলের গাঁটছড়া বলেছেন। তাকে নির্বাচন কমিশন আটকে দিলে কী করবেন। উত্তরে অনুব্রত আবার গব্বর স্টাইলেই বলেছেন ভগবান ছাড়া কেউ তাকে আটকাতে পারবে না।কত লিড দেবেন তা যেমন আগেই ঘোষণা করেছেন তেমনি ৪২ এ ৪২ হবেই এ তার সোজা কথা। অন্যদিকে বৈশাখী শোভন কিংবা সব্যসাচী নিয়ে তার রায় যে যাবার যাক। দুষ্ট গরুর চেয়ে শূন্য গোয়াল ভালো।এই না হলে অনুব্রত!

এছাড়াও চেক করুন

মাধ্যমিকে প্রথম দশে কারা কারা স্থান পেল একনজরে দেখে নিন

2019 মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশ করলেন পশ্চিমবঙ্গ মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়। পরীক্ষা শেষের 88 …

Leave a Reply

Your email address will not be published.