Breaking News
Home >> Breaking News >> বোলপুরের বহিষ্কৃত তৃণমূল সাংসদ অনুপম হাজরা তবে কি এবার বিজেপিতে!

বোলপুরের বহিষ্কৃত তৃণমূল সাংসদ অনুপম হাজরা তবে কি এবার বিজেপিতে!

স্টিং নিউজ সার্ভিস: বোলপুরের বহিষ্কৃত তৃণমূল সাংসদ অনুপম হাজরা তবে কি এবার বিজেপিতে যোগ দিতে চলেছেন? মঙ্গলবার তার ফেসবুকে করা একটি পোস্টকে ঘিরে রীতিমতো শোরগোল পরে গেছে সোস্যাল মিডিয়া জুড়ে।

প্রসঙ্গত বোলপুরের এই তরুণ সাংসদ সোশ্যাল মিডিয়াতে তার বিভিন্ন বিতর্কিত পোস্টের কারণে তৃণমূলের মাথা ব্যাথার কারণ হয়ে উঠেছিলেন। এবং ব্যাপারটা এই পর্যায়ে পৌঁছেছিল যে, কয়েকমাস আগে তাকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয় তৃণমূল। এর পর রাজনৈতিক মহলে আলোচনা শুরু হয়ে যায়, বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ র মতো তিনিও বিজেপিতে যোগ দেবেন। কিন্তু তিনি সেরকম কোনো ইঙ্গিত কখনোই দেননি। উল্টে নিজের ফেসবুক একাউন্ট বন্ধ করে দিয়েছিলেন। এবং একসময়ের দিদির এই অনুগত সৈনিক অপেক্ষা করছিলেন। কিন্তু দিনের পর দিন তার একসময়ের ভালোবাসার দল থেকে শুধু উপেক্ষা ছাড়া আর কিছুই পাননি, এমনটাই তিনি জানিয়েছেন তার নতুন ফেসবুক একাউন্টে পোস্ট করে। এবং সবথেকে মজাদার বিষয় তার ফেসবুক পোস্টে তিনি একটি ইঙ্গিতপূর্ণ লাইন বেশ আইরোনিক্যালি লিখেছেন, ” নির্বাচন আর নেইকো দেরি, তাই সিদ্ধান্ত অতি শিগগিরি”। তবে কি সৌমিত্র খাঁ র মতো অনুপম বাবুও এবার বিজেপিতে নাম লেখাবেন? এর উত্তর তো সময় বলবে।

এছাড়াও চেক করুন

মাতৃভাষা বাঁচাবার তাগিদে সাইকেল চেপে দেশ ভ্রমণ যুবকের

বিশ্বজিৎ সরকার, স্টিংনিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ মাতৃভাষা বাঁচাবার তাগিদে সাইকেল চেপে দেশ ভ্রমণে মহারাষ্ট্রের ডংরিগলির বাসিন্দা …

Leave a Reply

Your email address will not be published.