Breaking News
Home >> Breaking News >> বাদ গেলেন পার্থ প্রতিম রায়, কোচবিহারে তৃণমূল প্রার্থী পরেশ চন্দ্র অধিকারী

বাদ গেলেন পার্থ প্রতিম রায়, কোচবিহারে তৃণমূল প্রার্থী পরেশ চন্দ্র অধিকারী

মনিরুল হক, কোচবিহারঃ শেষ পর্যন্ত প্রার্থী তালিকা থেকে বাদ গেলেন তৃণমূলের বিদায়ী সাংসদ পার্থ প্রতিম রায়। তাঁর জায়গায় প্রার্থী করা হল পরেশ চন্দ্র অধিকারীকে। সম্প্রতি ফরওয়ার্ড ব্লক ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেন পরেশ অধিকারী। তাঁকে চ্যাংরাবান্ধা উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান করা হয়। এবার তাঁকে কোচবিহার লোকসভা থেকে প্রার্থী করল তৃণমূল কংগ্রেস।

শুধু তাই নয়, এদিন তালিকা ঘোষণা করার সময় পার্থ প্রতিম রায়কে বাদ দেওয়ার প্রসঙ্গ বলতে গিয়ে তৃণমূল নেত্রী উল্লেখ করেন, যদি পার্থ দলে থাকে তাঁকে অন্য কোন দায়িত্ব দেওয়া হবে। দলনেত্রী কারো প্রসঙ্গে এমনটা না বললেও পার্থ প্রতিম রায় প্রসঙ্গে কেন এমনটা বললেন, তা নিয়েও কোচবিহারের রাজনৈতিক মহলে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তাহলে কি মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর বিজেপিতে যাওয়ার কোন সম্ভাবনার কথা জানতে পেরছেন, এমনটাই আশঙ্কা করছে জেলার রাজনৈতিক মহল।
তবে প্রার্থী তালিকা থেকে বাদ যাওয়ার পর পার্থ প্রতিম রায় বলেন “আমি তৃণমূল কংগ্রেসের প্রতি কৃতজ্ঞ, দল আমাকে ২০১৬ উপ নির্বাচনে প্রার্থী করেছে। লোকসভা দাঁড়িয়ে জয় যুক্ত হয়েছি। মমতা বন্দ্যোপাধ্যায়ের আশীর্বাদে, কোচবিহারে দলের সকল নেতৃত্বের সহযোগিতায় জয় লাভ করি। আমি আগেই ঘোষণা করেছিলাম তৃণমূল কংগ্রেস ছিলাম, আছি, থাকবো। আমি নেত্রীর আদর্শে বিশ্বাসী হয়ে কাজ করি। দল যদি আমাকে যে দায়িত্ব দেবে, সেটা পালন করবো। দল যাকে কোচবিহারে প্রার্থী করেছে, তাঁর হয়ে কাজ কাজ করে যাবো।”

এছাড়াও চেক করুন

মাধ্যমিকে প্রথম দশে কারা কারা স্থান পেল একনজরে দেখে নিন

2019 মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশ করলেন পশ্চিমবঙ্গ মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়। পরীক্ষা শেষের 88 …

Leave a Reply

Your email address will not be published.