Breaking News
Home >> Breaking News >> প্রার্থী তালিকা প্রকাশ পেতেই উলুবেড়িয়ায় সাজদা আহমেদের সমর্থনে দেওয়াল লিখনে বিধায়ক

প্রার্থী তালিকা প্রকাশ পেতেই উলুবেড়িয়ায় সাজদা আহমেদের সমর্থনে দেওয়াল লিখনে বিধায়ক

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা প্রকাশ পেতেই গ্রামীণ হাওড়ায় দেওয়াল লিখন শুরু করে দিলেন বিধায়ক সমীর পাঁজা।

মঙ্গলবার বিকেলে কালীঘাটে নিজের বাড়ি থেকে লোকসভা নির্বাচনে প্রার্থী তালিকা প্রকাশ করেন তৃণমূল সুপ্রীমো মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের ৪২ কেন্দ্রে একাধিক নতুন নাম উঠে এসেছে। আবার সুব্রত বক্সীর মতো দলের প্রথম সারির নেতাকে এবার প্রার্থী করা হয়নি। তবে উলুবেড়িয়া কেন্দ্রে প্রয়াত সাংসদ সুলতান আহমেদের স্ত্রী সাজদা আহমেদ কে পুনরায় প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। পাশাপাশি হাওড়া সদরে প্রার্থী হয়েছেন হাওড়ার ভূমিপুত্র প্রসূন ব্যানার্জি।

এই ঘোষণার কয়েক ঘন্টার মধ্যে উদয়নারায়নপুর কেন্দ্রের বিধায়ক সমীর পাঁজা কর্মী সমর্থকদের নিয়ে দেওয়াল লিখনে ঝাঁপিয়ে পড়েন। ২০১৮ সালের উপ নির্বাচনে উলুবেড়িয়া কেন্দ্র থেকে ৪ লক্ষ ৭৪ হাজার ২০১ ভোটে জয়ী হয়ে দিল্লির সংসদে সদস্য হন সাজদা আহমেদ। এবার সেই লক্ষ্য মাত্রা নিয়ে দল যে এগোচ্ছে তা দেওয়াল লিখনের একতা স্পষ্ট করেছে। এ দিন উদয়নারায়নপুর এলাকায় দেওয়াল লিখনে ছিলেন বিধায়ক সমীর পাঁজা এবং তাঁর সমর্থকরা।

এছাড়াও চেক করুন

মাধ্যমিকে প্রথম দশে কারা কারা স্থান পেল একনজরে দেখে নিন

2019 মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশ করলেন পশ্চিমবঙ্গ মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়। পরীক্ষা শেষের 88 …

Leave a Reply

Your email address will not be published.