Breaking News
Home >> Breaking News >> হাওড়ায় প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায় ব্যান্ড তাসা বাজিয়ে সঙ্গে আবীর মেখে মিছিল

হাওড়ায় প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায় ব্যান্ড তাসা বাজিয়ে সঙ্গে আবীর মেখে মিছিল

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া:লোকসভা নির্বাচনে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা প্রকাশ পেতেই হাওড়া সদরের প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের সমর্থকদের উৎসব মুখর মিছিল বের হয়। ব্যান্ড তাসা বাজিয়ে সঙ্গে আবীর মেখে, মালা পড়ে মিছিলে পা মেলান কয়েকশো সমর্থকদের সঙ্গে তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়।

হাওড়া সদর আসনটি তে সাংসদ রয়েছেন খেলোয়াড় প্রসূন ব্যানার্জি। এবারও প্রার্থী হবেন প্রসূন আশাবাদী ছিল শহরবাসী। ১৪ সালের লোকসভা ভোটে ৪৩.৪০ শতাংশ ভোট পায় হাওড়ার ভূমিপুত্র প্রসূন ব্যানার্জি। ১৯-এর টিকিট পেতেই ব্যান্ড তাসা বাজিয়ে সাথে আবীর মেখে, মালা পড়ে সমর্থক দের মিছিলে পা মেলান তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়।

এদিন তিনি জানান, মানুষ আমাকে ভালোবাসে। সেই ভালোবাসার টানেই তাই ফের হাওড়ায় ফিরে আসা। আমি জয়ের ব্যাপারে আশাবাদী। এমনকি আগের বারের তুলনায় এবারের মার্জিন আরও বাড়বে বলেই মত তাঁর’। তবে একটা খটকা থেকে যাচ্ছে। কারণ এর আগেও তাকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা জিজ্ঞাসাবাদ করেছে। এবারও ভোটে প্রার্থী হওয়ায় ডাকা হতে পারে। তিনি বলেন, ‘ফের তিনি সংসদ হিসাবে প্রার্থী হয়েছেন এই দেখে হয়ত কয়েকদিনের মধ্যেই ফের চিঠি পাঠাবে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। যদিও তার দাবি, যেহেতু তিনি কোনও অন্যায় করেন নি সেহেতু এবিষয়ে তিনি বিন্দুমাত্র বিচলিত নন’।

ঘরের ছেলে প্রসূন কে প্রার্থী করায় খুশি এলাকাবাসী। সবকিছু তৈরি ছিল। বিকেলে কালীঘাটে নাম প্রকাশ হতেই বাধনছাড়া আনন্দে ভেসে যান সকলে। তাঁর সাংসদ কোটায় হাওড়া শহরের যা উন্নয়ন হয়েছে তা কল্পনাতীত।

এছাড়াও চেক করুন

মাতৃভাষা বাঁচাবার তাগিদে সাইকেল চেপে দেশ ভ্রমণ যুবকের

বিশ্বজিৎ সরকার, স্টিংনিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ মাতৃভাষা বাঁচাবার তাগিদে সাইকেল চেপে দেশ ভ্রমণে মহারাষ্ট্রের ডংরিগলির বাসিন্দা …

Leave a Reply

Your email address will not be published.