Breaking News
Home >> Breaking News >> চ্যালেঞ্জ জিততে তুলি হাতে জেবের সেখ

চ্যালেঞ্জ জিততে তুলি হাতে জেবের সেখ

সমীর রুদ্র, স্টিং নিউজ,চাপড়া: ভোটের আগেই বিরোধীদের এক গোল দিয়ে এগিয়ে গেল তৃণমূল শিবির । বিরোধী দল গুলো এখনও প্রার্থী তালিকা প্রকাশ করতে না পারলেও দলীয় প্রার্থীর হয়ে প্রচারে নেমে পরেছে তৃণমূল । কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রে মহুয়া মৈত্রর নাম ঘোষণা হতেই প্রচারে ঝাঁপিয়ে পড়ে তৃণমূল কর্মীরা। ফেসবুকের ওয়াল থেকে ইটের দেওয়াল সর্বত্র তারই প্রতিফলন ।

মঙ্গলবার তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ করার পরেই দলীয় নির্দেশ মেনে দেওয়াল লিখন শুরু করে দেয় তৃণমূল কর্মীরা । কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের অন্তর্গত তেহট্ট, পলাশীপাড়া, চাপড়া, নাকাশিপাড়া, কালিগঞ্জ, কৃষ্ণনগর উত্তর ও দক্ষিন এই সাতটি বিধানসভা এলাকায় শুরু হয়ে যায় প্রচার । এই সাতটি বিধানসভার মধ্যে তৃণমূলের এবারের পাখির চোখ চাপড়া । কারণ এই ব্লকের তৃণমূলের সংগঠন এই মূহুর্তে সবথেকে ভালো । মহুয়া মৈত্রর জয়ী হওয়ার ক্ষেত্রে বড় ভরসা হলো চাপড়া ।

চাপড়ার তৃণমূল কংগ্রেসের সভাপতি জেবের সেখ অনুব্রত মন্ডলের সভায় চ্যালেঞ্জ জানিয়েছিলেন চাপড়া বিধানসভা থেকে ৫০ হাজার ভোটে লিড দেবেন। সেই লক্ষ্যেই প্রচারে ঝাঁপিয়ে পড়েন জেবের সেখ সহ তৃণমূল কর্মীরা । বুধবার সকাল থেকেই চাপড়া ব্লকের বিভিন্ন এলাকায় দেওয়াল লিখন শুরু হয়ে যায়। দেওয়াল লিখতে তুলি হাতে নেমে পরেন জেবের সেখ ।

আগামী ২৯শে এপ্রিল কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রে নির্বাচন । ২৩শে মে গননা । সেদিনই জানা যাবে চ্যালেঞ্জ রাখতে পারলেন কি না জেবের সেখ। আপাতত জেতার লক্ষ্যে নিশানা স্থির করেছে চাপড়া ব্লক তৃণমূল কংগ্রেস।

এছাড়াও চেক করুন

মাধ্যমিকে প্রথম দশে কারা কারা স্থান পেল একনজরে দেখে নিন

2019 মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশ করলেন পশ্চিমবঙ্গ মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়। পরীক্ষা শেষের 88 …

Leave a Reply

Your email address will not be published.