Breaking News
Home >> Breaking News >> তৃনমূল প্রার্থী পরেশ অধিকারীর সমর্থনে প্রচার শুরু মাথাভাঙ্গায়

তৃনমূল প্রার্থী পরেশ অধিকারীর সমর্থনে প্রচার শুরু মাথাভাঙ্গায়

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহার: দেশের সপ্তদশ লোকসভা নির্বাচুন শুরু আগামী ১১ এপ্রিল থেকে। দেশের প্রথম লোকসভা কেন্দ্র কোচবিহার। আর প্রথম দফার নির্বাচন কোচবিহারে। অন্যান্য বিরোধীদল গুলির আগেই প্রার্থী তালিকা ঘোষণা করে দিয়েছে তৃনমূল কংগ্রেস। এবারের লোকসভা নির্বাচনে কোচবিহার আসনে তৃনলুল কংগ্রেসের প্রার্থী হয়েছে একদা প্রাক্তন বাম নেতা তথা রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী পরেশ অধিকারী। দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে সোমবার সন্ধ্যায় মমতা বন্দ্যোপাধ্যায় নিজের বাড়িতে সাংবাদিক সম্মেলন করে প্রার্থী তালিকা প্রকাশ করেন। এই আসনের তৃনমূলের প্রার্থীর নাম ঘোষণা হতেই সোমবার বিকেল থেকে প্রচারে নেমে পড়েছেন মাথাভাঙ্গা ও শীতলখুচির তৃনমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা।
আজ সকালে মাথাভাঙ্গা ও শীতলখুচি বিধানসভা কেন্দ্রের দলীয় কর্মী সমর্থকরা দেওয়াল লেখনের কাজ শুরু করে দেন। এদিন শীতলখুচির কুর্শামারি ও মাথাভাঙ্গার হাজরারহাটে তৃনমূল নেতা জুলজেলাল মিয়াঁ, হাসিম আলি, লতিব হোসেন প্রমুখ দেওয়াল লিখনের কাজে হাত লাগান।
স্থানীয় তৃনিমুল কংগ্রেস নেতা জুলজেলাল মিয়া বলেন, এদিন সকাল থেকে তৃনমূল কংগ্রেস প্রার্থী পরেশ অধিকারীর সমর্থনে বাড়ি বাড়ি গিয়ে প্রচারের পাশপাশি বিভিন্ন এলাকায় খুলি বৈঠক, মিছিলের মধ্য দিয়ে সকলের কাছে তৃনমূল কংগ্রেস প্রার্থীকে বিপুল ভোটে জয়যুক্ত করার আবেদন জানানো হচ্ছে বলে তিমি জানান।
এদিকে তৃনমূল কংগ্রেস সূত্রে জানা গেছে, ১৪ মার্চ শিতলখুচী বিধানসভা এলাকায় জনসভা করবেন তৃনমূল কংগ্রেসের জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ, কোচবিহার লোকসভা কেন্দ্রের তৃনমূলের সাংসদ পদপ্রার্থী পরেশ অধিকারী, স্থানীয় এলাকার বিধায়ক হিতেন বর্মন।
অন্যদিকে,১৫ মার্চ মাথাভাঙ্গা বিধানসভা এলাকার পচাগড়, হাজরাহাট সহ বিভিন্ন এলাকায় কর্মী সভা করবেন বনমন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মন। সব মিলিয়ে তৃনমূলের প্রার্থী তালিকা ঘোষণার পর থেকে জমজমাট প্রচার শুরু হয়েছে মাথাভাঙ্গা মহকুমা জুড়ে। এই নিয়ে কোচবিহার জেলা তৃনমূল কংগ্রেসের জেলা সভাপতি তথা উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রীর সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আগামী কাল কলকাতা থেকে ফিরেই জেলার বিভিন্ন এলাকায় জনসভা করবো। এবারে আমরা বিপুল ভোটে জয়লাভ করবো। এটা শুরু সময়ের অপেক্ষা।

এছাড়াও চেক করুন

মাধ্যমিকে প্রথম দশে কারা কারা স্থান পেল একনজরে দেখে নিন

2019 মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশ করলেন পশ্চিমবঙ্গ মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়। পরীক্ষা শেষের 88 …

Leave a Reply

Your email address will not be published.