Breaking News
Home >> Breaking News >> অর্জুন পুরস্কার পেল বঙ্গ বিজেপি

অর্জুন পুরস্কার পেল বঙ্গ বিজেপি

স্টিং নিউজ সার্ভিস: জল্পনা তো চলছিল বেশ কিছু দিন ধরেই। কিন্তু তিনি কখনোই স্বীকার করেন নি, ” আমি বিজেপিতে যোগ দেব।” উল্টে সব সময় প্রশ্নের উত্তরে জানিয়েছেন তার নামে এসব ভুল রটানো হচ্ছে। গতকালও সকালে নিজের বাড়িতে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একই কথা বলছেন। শুধু অভিমানের সুরে একবার বলেছিলেন, ” আমি এত বারের বিধায়ক, এতদিন ধরে এলাকায় তৃণমূল করছি, আমি তো দাবিদার ছিলাম। কিন্তু নেত্রী যাকে যোগ্য মনে করেছেন, তাকেই প্রার্থী করেছেন। আমরা তো সাধারণ সৈনিক। রোবটের মতো কাজ করি।

সব জল্পনার অবসান ঘটালেন ২৪ ঘন্টার মধ্যে। এদিন দিল্লিতে বিজেপির সদর দফতরে মুকুল রায়, কৈলাস বিজয়বর্গির হাত থেকে গেরুয়া চাদর গায়ে জড়িয়ে নিলেন ব্যারাকপুর শিল্পাঞ্চলের এই দাপুটে তৃণমূল বিধায়ক অর্জুন সিং। সূত্রের খবর ব্যারাকপুর কেন্দ্রে বিজেপির টিকিটও পেতে চলেছেন অর্জুন।

অর্জুনের বিজেপি যোগ তৃণমূল নেতৃত্ব র কপালে যে চিন্তার ভাঁজ ফেলেছে, সেটা বলার অবকাশ রাখেনা। কিন্তু বঙ্গ বিজেপি যে অর্জুন পুরস্কার পেল সেটাও একান্তরে সঠিক।

ছবি সৌজন্যে : এ এন আই

এছাড়াও চেক করুন

মাতৃভাষা বাঁচাবার তাগিদে সাইকেল চেপে দেশ ভ্রমণ যুবকের

বিশ্বজিৎ সরকার, স্টিংনিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ মাতৃভাষা বাঁচাবার তাগিদে সাইকেল চেপে দেশ ভ্রমণে মহারাষ্ট্রের ডংরিগলির বাসিন্দা …

Leave a Reply

Your email address will not be published.