Breaking News
Home >> Breaking News >> “বাজার থেকে ধার করে মিড ডে মিল চালাচ্ছি” এমনটাই অভিযোগ কাঁচরাপাড়া হার্নেট হাই স্কুলের প্রধান শিক্ষকের

“বাজার থেকে ধার করে মিড ডে মিল চালাচ্ছি” এমনটাই অভিযোগ কাঁচরাপাড়া হার্নেট হাই স্কুলের প্রধান শিক্ষকের

সৌভিক সরকার : সরকার মিড ডে মিল পরিচালনার জন্য রীতিমতো প্রচুর টাকা খরচ করে। সেই টাকা স্থানীয় পৌরসভা বা পঞ্চায়েত থেকে নির্দিষ্ট বিদ্যালয়ে এসে পৌঁছয়। কিন্তু উত্তর ২৪ পরগণা জেলার কাঁচরাপাড়া পৌরসভার অন্তর্গত কাঁচরাপাড়া হার্নেট হাই স্কুলের প্রধান শিক্ষক গৌতম বাচস্পতি এক চাঞ্চল্যকর অভিযোগ তুললেন।

তার অভিযোগ গত এক -দের মাস ধরে তার স্কুলে নাকি মিড ডে মিলের কোনো টাকা আসছেনা। শুধু কুকের মায়না আসছে। কিন্তু এমতবস্থাতেও তিনি প্রত্যেকদিন স্কুলের প্রায় ৭০০ ছাত্রের জন্য সঠিক ভাবে মিড ডে মিলের আয়োজন করে আসছেন। তার বক্তব্য এই বিষয়ে স্থানীয় পৌরসভার পুরপ্রধান সুদামা রায়ের সাথে যোগাযোগ করা হলে, তিনি সাফ জানিয়ে দেন, যেহেতু আমরা সেন্ট্রাল মিড ডে মিলের সাথে যুক্ত নই, তাই এই বিষয়ে তিনি কোনোরকম সাহায্য করতে পারবেন না। তাই আমরা বাজার থেকে ধার করে এই মিড ডে মিল প্রকল্পটি চালাচ্ছি। যতদিন পারবো চালাবো। তবে এই বিষয়ে উচ্চতর কতৃপক্ষের কাছে অভিযোগ জানাবেন বলেও প্রধান শিক্ষক জানিয়েছেন।

অন্যদিকে পৌরসভার পুরপ্রধান সুদামা রায়ের সাথে যখন এই বিষয়ে যোগাযোগ করা হয়, তিনি বলেন,” আসলে ওনাদের আগের টাকাই ওনাদের ব্যাংক একাউন্টে পরে আছে, সেগুলোই খরচ করতে পারে নি, তাই নতুন করে টাকা পাঠানো হয়নি। একেতে এইসব প্রকল্পের টাকা আমাদের কাছেও আসে দু তিন মাস পরপর। আমাদের তরফ থেকে বলা হয়েছে আগের টাকা গুলো খরচ হয়ে গেলে, নিশ্চই টাকা পাঠানো হবে। ওনাদের বলাও হয়েছে, আপনাদের পাস বই নিয়ে এসে পুরসভায় সংশ্লিষ্ট বিভাগে দেখা করুন।”

ভিডিওতে শুনুন কি বলছেন কাঁচরাপাড়া হার্নেট হাই স্কুলের প্রধান শিক্ষক

এছাড়াও চেক করুন

মাধ্যমিকে প্রথম দশে কারা কারা স্থান পেল একনজরে দেখে নিন

2019 মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশ করলেন পশ্চিমবঙ্গ মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়। পরীক্ষা শেষের 88 …

Leave a Reply

Your email address will not be published.