Breaking News
Home >> Breaking News >> কোচবিহার লোকসভা কেন্দ্রে বামফ্রন্ট মনোনীত প্রার্থী গোবিন্দ রায়

কোচবিহার লোকসভা কেন্দ্রে বামফ্রন্ট মনোনীত প্রার্থী গোবিন্দ রায়

মনিরুল হক, কোচবিহারঃ কোচবিহার লোকসভা কেন্দ্রে আরও এক প্রার্থীর নাম ঘোষনা হয়েছে। বামফ্রন্ট মনোনীত ফরওয়ার্ড ব্লকের ওই প্রার্থীর নাম গোবিন্দ রায়। কোচবিহার কেন্দ্র থেকে তাঁকে প্রার্থী করা হচ্ছে জেনে এদিনই দলের জেলা কার্যালয়ে চলে আসেন তিনি। সেখানে কোচবিহারে দলীয় নেতৃত্ব আব্দুর রউফ, দেবাশিস বনিক সহ বেশ কয়েকজনের সাথে বৈঠক করেন। যোগাযোগ করেন বামফ্রন্টের শরিক দলের নেতাদের সাথেও। আব্দুর রউফ জানান, আমাদের তিনটি আসনে প্রার্থীর নাম ঘোষণা হয়ে গিয়েছে। বামফ্রন্ট গত ভাবে খুব শীঘ্র ঘোষণা করা হবে। কোচবিহারে আমাদের প্রার্থী হয়েছেন গোবিন্দ রায়।

তৃণমূল কংগ্রেস কোচবিহার কেন্দ্রে প্রার্থী করেছে ফরওয়ার্ড ব্লক থেকে আসা পরেশ অধিকারীকে। আর সেই দলের কোচবিহার কেন্দ্রে প্রার্থী করা হল গোবিন্দ রায়কে। এক সময় দুজনের মধ্যে সক্ষতা থাকলেও এবার নির্বাচনে তাঁরা মুখোমুখি লড়াইয়ের ময়দানে। এদিন প্রার্থী ঘোষণা হওয়ার পর কোচবিহার জেলা ফরওয়ার্ড ব্লক জেলা কার্যালয়ে খবরিয়া২৪ এর মুখোমুখি হয়ে বলেন, “পরেশ অধিকারী একসময় সহকর্মী হলেও তিনি এখন নীতি ভ্রষ্ট। একটি নিতিহীন দলের সাথে যুক্ত হয়েছেন। আর দলের সাথে বিশ্বাস ঘাতকটা করেছেন। বিচারক মণ্ডলী তাঁকে সঠিক ভাবেই মূল্যায়ন করবেন।”
কোচবিহার কেন্দ্রে মূলত তৃণমূল কংগ্রেস ও বিজেপির মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে বলে রাজনৈতিক মহলের ধারণা। সেখানে ফরওয়ার্ড ব্লক বা বামফ্রন্টের কি ভাবে লড়াইয়ে আসবে? প্রশ্ন করা হলে গোবিন্দ রায় দাবি করেন, বামপন্থা মানুষের শিরায় শিরায় প্রবাহিত হচ্ছে। তাই বাম্পন্থারই জয় হবে বলে তাঁর বিশ্বাস।

এছাড়াও চেক করুন

জঙ্গল মহলে ফের তৃণমূলে ভাঙন ধরালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রাম:- বেলপাহাড়ির পর নয়াগ্রামে বিজেপিতে যোগ দিলেন কয়েকশো তৃণমূল ও সিপিএম কর্মী …

Leave a Reply

Your email address will not be published.