Breaking News
Home >> Breaking News >> কোচবিহারে জোর প্রচার শুরু বামেদের

কোচবিহারে জোর প্রচার শুরু বামেদের

মনিরুল হক, কোচবিহারঃ শুক্রবার বিকালেই ঘোষণা হয়েছে এরাজ্যে লোকসভার বামফ্রন্টের প্রার্থী তালিকা। লোকসভা নির্বাচনে কোচবিহার কেন্দ্রের বামেদের প্রার্থী হয়েছেন ফরওয়ার্ড ব্লক নেতা গোবিন্দ রায়। প্রার্থী হিসেবে গোবিন্দ বাবুর নাম ঘোষণা হওয়ার পরেই রাতেই নাটাবাড়ি বিধানসভা এলাকায় কর্মী সভা করেন তিনি।

আজ সকাল হতেই ভোট প্রচারে বেড়িয়ে পড়েন তিনি। এদিন সকালে বাম প্রার্থী গোবিন্দ রায় কোচবিহারের শহরের বিভিন্ন এলাকায় ভোট প্রচার শুরু করেন। পাশপাশি বাম কর্মীদের সাথে দেওয়াল লিখনের কাজে হাত লাগান প্রার্থী নিজেই। শহরের ব্রাহ্ম মন্দির সংলগ্ন এলাকায় দেওয়াল লেখেন তিনি।
প্রসঙ্গত, ইতিমধ্যেই তৃনমুল কংগ্রেসের প্রার্থী তালিকা প্রকাশ হয়েছে। কোচবিহার লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী করেছেন পরেশ অধিকারীকে। তার সমর্থনে লোকসভা এলাকায় জোর প্রচার শুরু করেছে শাসক দল তৃণমূল। তবে এখনও পর্যন্ত বিজেপির কোন প্রার্থী তালিকা প্রকাশ করে নি। বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ না হওয়ায় সেভাবে এখনো বিজেপি প্রচার করতে দেখা যাচ্ছে না।
বাম প্রার্থী গোবিন্দ রায় এবারের এই নির্বাচনে জয়ের ব্যাপারে ১০০% আশাবাদী বলে তিনি জানান। গোবিন্দবাবু বলেন, আজ সকাল থেকে রাত জেলার বিভিন্ন প্রান্তে একাধিক সভা রয়েছে। কেন্দ্রের বিজেপির সরকার এবং রাজ্যের তৃনমূলের সরকারের ওপর মানুষ বিরক্ত। বেকারদের চাকরি নেই। কৃষকের ফসলের কোনও দাম নেই। তৃনমুল কংগ্রেস ভাঙতে শুরু করেছে। তৃনমুল সরকারের কাজে মানুষ বিরক্ত। তাই মানুষ এবার বামেদের ভোট দেবে।

এছাড়াও চেক করুন

তৃণমূল কংগ্রেস কে তিনি “ভীতু” বলে কটাক্ষ ভারতী ঘোষের

কার্তিক গুহ, পশ্চিম মেদিনীপুর: “কেশপুরে তৃণমূল আমাদের ভয় পেয়েছে। তাই আমাদের আটকানোর জন্য সর্বতোভাবে চেষ্টা …

Leave a Reply

Your email address will not be published.