Breaking News
Home >> Breaking News >> দার্জিলিং লোকসভা কেন্দ্রে করেঙ্গে ইয়া মরেঙ্গে পরিস্থিতি: গৌতম দেব

দার্জিলিং লোকসভা কেন্দ্রে করেঙ্গে ইয়া মরেঙ্গে পরিস্থিতি: গৌতম দেব

বিশ্বজিৎ সরকার,স্টিংনিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ লোকসভা নির্বাচনের দিন ঘোষনা হতেই প্রচারে নেমে পড়েছে সব দল। যদিও ৪২ টি আসনেই প্রার্থী তালিকা ঘোষণা করেছে তৃণমূল কংগ্রেস। রাজ্যের আর পাঁচটি আসনের মধ্যে দার্জিলিং লোকসভা কেন্দ্র সব থেকে বেশি গুরুত্বপূর্ণ সব রাজনৈতিক দলের কাছেই।

অন্যদিকে দার্জিলিং লোকসভা কেন্দ্রের প্রার্থী নির্বাচিত হবার পর শনিবার শিলিগুড়িতে তৃণমূলের দলীয় কার্যালয়ে পাহাড় ও সমতলের কর্মকর্তাদের সাথে বৈঠকে বসলেন দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব। এছাড়াও উপস্থিত ছিলেন দার্জিলিং এর রাজ্য সভার সাংসদ শান্তা ছেত্রী,গোর্খা জনমুক্তি মোর্চার সুপ্রিমো বিনয় তামাং,অনিত থাপা সহ তৃণমূল কংগ্রেস ও গোর্খা জনমুক্তি মোর্চার সদস্যরা। মূলত আগামী নির্বাচনের রণনীতি তৈরি করাই মূল লক্ষ ছিল এদিনের বৈঠকে। এবং বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মন্ত্রী গৌতম দেব বলেন যে
এইবার দার্জিলিং লোকসভা আমাদের কাছে করেঙ্গে ইয়া মরেঙ্গে ডু আর ডাই পরিস্থিতি। আর আমাদের এই লোকসভায় জিতেই হবে। এবং দার্জিলিং এর সাংসদ এস এস আলুওয়ালিয়া সম্পর্কে তিনি বলেন উনার নামের আগে একটা স্থায়ী পরিযায়ী পাখি শব্দ বসে গেছে। কারন পরিযায়ী পাখি বছরে একবার আসে তিনমাস থাকে। আর উনি স্থায়ী উনি আসেনই না। পাহাড়ের সহ সমতলের মানুষ ভুলে গিয়েছে সাংসদ আলুওয়ালিয়াকে। অপরদিকে বিমল গুরুংকে নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন যে বিমল গুরুংয়ের আর কোন অস্তিত্ব নেই শুধু আতঙ্ক রয়েছে। আর বিমল গুরুং আসা মানেই গুন্ডাগার্দি, তোলাবাজি,অগ্নিসংযোগ। এর পাশাপাশি তিনি আরও বলেন যে আমরা আশাবাদী এইবার দার্জিলিং লোকসভা কেন্দ্র আমরাই জিনতো।

এছাড়াও চেক করুন

চাকরির টোপ দিয়ে ২ কোটি টাকা প্রতারণার অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, কলকাতা: ট্রাইবাল ডেভলপমেন্টের ভুয়ো ওয়েবসাইট খুলে ২ কোটি টাকার প্রতারণার দায়ে গ্রেফতার ২ …

Leave a Reply

Your email address will not be published.