Breaking News
Home >> Breaking News >> বেলুড়ে আবাসনের পরিত্যক্ত এলাকায় মিলল যুবকের অগ্নিদগ্ধ দেহ, তদন্তে পুলিশ

বেলুড়ে আবাসনের পরিত্যক্ত এলাকায় মিলল যুবকের অগ্নিদগ্ধ দেহ, তদন্তে পুলিশ

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়া: বেলুড়ে একটি আবাসনের পরিত্যক্ত জায়গা থেকে বের হচ্ছিল পোড়া গন্ধ। কাছে গেলে দেখা মেলে একটি বস্তাবাঁধা অবস্থায় কিছু পড়ে রয়েছে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ এসে অগ্নিদগ্ধ দেহ দেখতে পায়। উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। হাওড়া বেলুড় এলাকার ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে।

বালির নিশ্চিন্দার সাপুইপাড়া এলাকায় রয়েছে একটি আবাসন। ওই আবাসন চত্বরে মেলে এক যুবকের অগ্নিদগ্ধ দেহ৷ এলাকায় চাঞ্চল্য ছড়ায়। বালি নিশ্চিন্দা থানার পুলিশ তদন্তে নেমে প্রাথমিক ভাবে জানতে পেরেছে অন্য কোথাও খুন করা হয়েছে। পরে প্রমাণ লোপাট করতে এখানে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে। মুখ সম্পূর্ণ পুড়ে গেছে। প্রথমে দেহ দেখে যুবক না যুবতীর তা বোঝা যায়নি। পরে তদন্তে যুবক বলে জানা গেছে।

এলাকাবাসীদের কথায়, আবাসনের পরিত্যক্ত এলাকার পাশে রয়েছে পাঁচিল। ওই পাঁচিলের ধারে রয়েছে জলা। জলার পাশে পোড়া গন্ধ পাওয়া যায়। বস্তা থেকে ধোঁয়া বেরতে দেখতে পায় কয়েকজন। দুটি হাত তার দিয়ে বাঁধা ছিল। অন্য কোথাও মেরে এখানে এভাবে ফেলে দিয়ে গেছে বলেই মত। কারণ ওই জায়গাটা পরিত্যক্ত বলেই খুনিরা নিরাপদ মনে করেছে।

হাওড়া পুলিশ সূত্রে জানা গেছে, বাইরে কোথাও খুন করে এখানে ফেলে দেওয়া হয়ে থাকতে পারে। এলাকায় স্নিফার ডগ এনে তদন্ত চালানো হয়। অপরাধীদের ধরতে সব ধরনের চেষ্টা চালানো হচ্ছে। দেহ ঝলসে গিয়েছে, মুখের অনেকাংশ জ্বলে যাওয়ায় নাম ও পরিচয় জানা যায়নি। নিশ্চিন্দা থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

এছাড়াও চেক করুন

তৃণমূল কংগ্রেস কে তিনি “ভীতু” বলে কটাক্ষ ভারতী ঘোষের

কার্তিক গুহ, পশ্চিম মেদিনীপুর: “কেশপুরে তৃণমূল আমাদের ভয় পেয়েছে। তাই আমাদের আটকানোর জন্য সর্বতোভাবে চেষ্টা …

Leave a Reply

Your email address will not be published.