Breaking News
Home >> Breaking News >> BREAKING বর্ধমান বিশ্ববিদ্যালয়ে আগুন

BREAKING বর্ধমান বিশ্ববিদ্যালয়ে আগুন

নিজস্ব সংবাদদাতা, বর্ধমান: ভর সন্ধ্যায় বর্ধমান বিশ্ববিদ্যালয়ের ছাপাখানায় আগুন।আগুনে ভস্মীভূত ছাপাখানার উপকরণ সহ যাবতীয় নথিপত্র। দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে আগুন আয়ত্বে আনে।

ছুটির দিনে হঠাৎই বর্ধমান বিশ্ববিদ্যালয়ের প্রশাসিক দপ্তর রাজবাটীর প্রেসে আগুনের ফুলকি দেখতে পান নিরাপত্তারক্ষীরা।কিছুক্ষণের মধ্যেই গোটা প্রেসে আগুন ছড়িয়ে পড়ে। দাউ দাউ করে আগুন জ্বলতে থাকে।বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়।খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার তফাজ্জল হোসেন সহ অন্যান্য আধিকারিকরা।আধ ঘন্টার চেষ্টায় দমকলের দুটি ইঞ্জিন আগুন আয়ত্বে আনলেও ততক্ষণে অবশ্য সব পুড়ে ছাই হয়ে গিয়েছে। ছাপাখানার ভিতরে ঢোকা যাচ্ছে না অত্যাধিক তাপের জন্য।দমকলকর্মীরাও ভিতরে ঢুকতে রীতিমত হিমসিম খান। রেজিস্ট্রার তফাজ্জল হোসেন জানান প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে বিদ্যুতের শর্টসার্কিট থেকেই আগুন ধরেছে।ক্ষয়ক্ষতির পরিমাণ সঠিক না বলা গেলেও তিনি জানান প্রেসের যাবতীয় উপকরণ পুড়ে নষ্ট হয়ে গেছে।

এছাড়াও চেক করুন

নদীয়ার বেথুয়াডহড়ীতে রক্তদান ও সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করল বেথূয়াডহরী টাউনক্লাব

নবেন্দু ভট্টাচার্য, স্টিংনিউজ করেন্সপন্ডেন্ট, নাকাশীপাড়া, নদীয়া: গ্রীষ্মের দাবদাহে অতিষ্ঠ ক্লান্ত মানুষ যখন স্বস্তির জন্য হাসফাঁস …

Leave a Reply

Your email address will not be published.