Breaking News
Home >> Breaking News >> নির্বাচনের প্রচারের প্রস্তুতি নিয়ে তৃনমূল কংগ্রেস নেতৃত্বের বৈঠক কোচবিহারে

নির্বাচনের প্রচারের প্রস্তুতি নিয়ে তৃনমূল কংগ্রেস নেতৃত্বের বৈঠক কোচবিহারে

মনিরুল হক,কোচবিহারঃ লোকসভা নির্বাচনের রণকৌশল ঠিক করতে বৈঠকে বসল জেলা তৃনমূল নেতৃত্ব। রবিবার জেলা তৃনমূল কংগ্রেসের বর্ধিত কোর কমিটির বৈঠক অনুষ্ঠিত হয় কোচবিহার শহরে দলের জেলা কার্যালয়ে।
এদিনের এই বৈঠকে উপস্থিত ছিলেন দলের কোচবিহার জেলা সভাপতি তথা উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ, বনমন্ত্রী তথা জেলা তৃনমুলের কার্যাকারী সভাপতি বিনয় কৃষ্ণ বর্মন, তৃনমুলের রাজ্য সম্পাদক বিধায়ক উদয়ন গুহ,জেলা তৃনমুলের সহসভাপতি তথা জেলা পরিষদের পুর্ত কর্মাধক্ষ্য আব্দুল জলিল আহমেদ, কোচবিহার লোকসভা কেন্দ্রের প্রার্থী পরেশ চন্দ্র অধিকারী,তৃনমূল যুব কংগ্রেসের জেলা সভাপতি পার্থপ্রতিম রায়,মহিলা তৃনমূল কংগ্রেসের জেলা সভানেত্রী শুচিস্মিতা দেবশর্মা,জেলা পরিষদের সভাধিপতি উমাকান্ত বর্মন সহ জেলার বিভিন্ন বিধানসভার বিধায়করা ও প্রতিটি ব্লকের সভাপতিরা।

এদিনের এই বৈঠকে মূলত আসন্ন লোকসভা নির্বাচনে দলের প্রার্থী পরেশ চন্দ্র অধিকারীকে বিপুল ভোটে জয়ী করার লক্ষ্য মাত্রা নিয়ে কীভাবে ভোট প্রচার সারতে হবে এবং নির্বাচনের রণকৌশল ঠিক করার হয়। নির্বাচনী বিধি নিষেধ ও নিয়ম কানুন সম্পর্কে কর্মী সমর্থকদের অভিহিত করার জন্যে আজকের বৈঠকে নেতাদের নির্দেশ দেন জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ।
তিনি বলেন, কোচবিহারের বাইরে থাকা ভোটারদের তালিকা প্রস্তুত করে তাঁদের সাথে যোগাযোগের নির্দেশ দেন রবিবাবু। এই বৈঠকে রাজ্যের বনমন্ত্রী তথা তৃনমূল নেতা বিনয় কৃষ্ণ বর্মন বলেন, কর্মীদের ভাবের বিনিময় করতে হবে। শুধু মাত্র মোবাইল ফোনে যোগাযোগ নয়। স্বশরীরে যোগাযোগ করে মানুষের সাথে সম্পর্ক তৈরি করার পরামর্শ দেন তিনি। এছাড়াও দলীয় প্রার্থীকে জয়ী করার জন্যে এখন থেকেই সক্রিয় ভাবে মাঠে নামার অনুরোধ করা হওয় সকলকে।

এছাড়াও চেক করুন

নদীয়ার বেথুয়াডহড়ীতে রক্তদান ও সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করল বেথূয়াডহরী টাউনক্লাব

নবেন্দু ভট্টাচার্য, স্টিংনিউজ করেন্সপন্ডেন্ট, নাকাশীপাড়া, নদীয়া: গ্রীষ্মের দাবদাহে অতিষ্ঠ ক্লান্ত মানুষ যখন স্বস্তির জন্য হাসফাঁস …

Leave a Reply

Your email address will not be published.