Breaking News
Home >> Breaking News >> বিভ্রান্তি থাকলেও অবশেষে ঐক্যের বার্তা দিল দক্ষিণ দিনাজপুর তৃণমূল কংগ্রেস

বিভ্রান্তি থাকলেও অবশেষে ঐক্যের বার্তা দিল দক্ষিণ দিনাজপুর তৃণমূল কংগ্রেস

শিবশঙ্কর চ্যাটার্জ্জী, দক্ষিণ দিনাজপুর: বিভ্রান্তি থাকলেও অবশেষে ঐকের বার্তা দিল দক্ষিণ দিনাজপুর তৃণমূল কংগ্রেস ।এদিন বালুরঘাটে শুরু হয় দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের কোর কমিটির বর্ধিত বৈঠক। বালুরঘাটের গুলমোহর নামে একটি বে-সরকারী ভবনে জেলা অবজারভার মন্ত্রী গৌতম দেবের উপস্থিত তে বৈঠক শুরু হয়। বালুরঘাট লোকসভা আসনে প্রার্থী নির্বাচন নিয়ে প্রার্থী অর্পিতা ঘোষ এবং জেলা সভাপতি বিপ্লব মিত্রের যে দ্বন্দ্ব দেখা গিয়েছিল, তা মিটিয়ে নিতেই এদিন জেলায় আসেন গৌতম দেব।

গৌতম দেব ছাড়াও বৈঠকে উপস্থিত ছিলেন জেলা সভাপতি বিপ্লব মিত্র, প্রার্থী অর্পিতা ঘোষ, রাষ্ট্রমন্ত্রী বাচ্চু হাঁসদা, প্রাক্তন সভাপতি শঙ্কর চক্রবর্তী সহ কোর কমিটির ২২ জন সহ মোট ৭০ জন সদস্য। জানা গিয়েছে, প্রায় ২ ঘন্টার বৈঠকের মাঝ পথে একে অপরের দোষ ত্রুটি ধরা নিয়ে উত্তেজনা চরমে ওঠে। যদিও গৌতম দেব ও বিপ্লব মিত্রের হস্তক্ষেপে তা বেশিদুর গড়ায়নি। বৈঠক শেষে অবশ্য সিদ্ধান্ত হয় ঐক্যবদ্ধ হয়ে চলার। বৈঠক শেষে বিপ্লব মিত্র এবং গৌতম দেব দুজনেই জানান, তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষ কে জেতাতে দল ঐক্যবদ্ধ ভাবে প্রচার শুরু করবে। তৃণমূল প্রার্থী জেতার বিষয়ে দুজনেই আশাবাদী বলে জানান।

এছাড়াও চেক করুন

নদীয়ার বেথুয়াডহড়ীতে রক্তদান ও সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করল বেথূয়াডহরী টাউনক্লাব

নবেন্দু ভট্টাচার্য, স্টিংনিউজ করেন্সপন্ডেন্ট, নাকাশীপাড়া, নদীয়া: গ্রীষ্মের দাবদাহে অতিষ্ঠ ক্লান্ত মানুষ যখন স্বস্তির জন্য হাসফাঁস …

Leave a Reply

Your email address will not be published.