Breaking News
Home >> Breaking News >> লক্ষাধিক টাকার চোরাই সেগুন কাঠ পাচারের চেষ্টা, রুখে দিল চাপড়া থানার পুলিশ

লক্ষাধিক টাকার চোরাই সেগুন কাঠ পাচারের চেষ্টা, রুখে দিল চাপড়া থানার পুলিশ

সমীর রুদ্র,স্টিং নিউজ, চাপড়া, নদিয়া: কদিন ধরেই খবর আসছিল রাতের অন্ধকারে সীমানগরের সরকারি বনাঞ্চল থেকে গাছ কেটে পাচার করা হচ্ছে । গোপন সূত্রে খবর পেয়ে বেস কয়েকবার অভিযান চালিয়েও পাচারকারী দের ধরতে ব্যর্থ হয় চাপড়া থানার পুলিশ ।

গতকাল রাতেও চাপড়া থানার এ এস আই সাহিদুল বিশ্বাসের কাছে গোপন সূত্রে খবর আসে পাচারের উদ্দেশ্যে গাছ কাটা হচ্ছে । খবর পেয়েই সাহিদুল বাবু সহকর্মীদের নিয়ে ঘটনা স্থলে রওনা দেন । চাপড়া থানার ইটেবেরের কাছে রাস্তার মোড়ে ওত পেতে থাকেন তারা । ঐ রাস্তা দিয়ে পাচারকারীরা একটি পিকআপ ভ্যানে করে চোরাই কাঠ গুলো নিয়ে যাচ্ছিল ।পুলিশের গাড়ি দেখেই তারা গাড়ি ঘুরিয়ে পালানোর চেষ্টা করে । পুলিশও তাদের পিছু ধাওয়া করে। সংকীর্ণ রাস্তায় কিছু দূর যাওয়ার পর কাঠ ভর্তি গাড়ি ফেলে পালিয়ে যায় পাচারকারীরা । কাঠ সহ গাড়িটি কে আটক করেছে চাপড়া থানার পুলিশ । ঘটনাস্থলে উপস্থিত হয় বন দপ্তরের আধিকারিকরা।

স্থানীয় সূত্রে জানা গেছে দীর্ঘদিন ধরেই সীমানগরের সরকারি বনাঞ্চলের গাছ কেটে পাচার করা হচ্ছে । গ্রামবাসী দের অভিযোগ বন কর্মীদের একাংশের যোগসাজশে এই পাচার কার্য চলছে ।

পুলিশ সুত্রে জানা গেছে, পনেরোটি সেগুন কাঠের লগ উদ্ধার করা হয়েছে । যার আনুমানিক মূল্য প্রায় লক্ষাধিক টাকা। এই ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের খোঁজে তদন্ত শুরু করেছে চাপড়া থানার পুলিশ। এখনো পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি ।

এছাড়াও চেক করুন

চাকরির টোপ দিয়ে ২ কোটি টাকা প্রতারণার অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, কলকাতা: ট্রাইবাল ডেভলপমেন্টের ভুয়ো ওয়েবসাইট খুলে ২ কোটি টাকার প্রতারণার দায়ে গ্রেফতার ২ …

Leave a Reply

Your email address will not be published.