Breaking News
Home >> Breaking News >> শিলিগুড়িতে খাবারে নেশা জাতীয় মাদক মিশিয়ে টোটো লুট, পুলিশের জালে পাঁচ দুষ্কৃতী

শিলিগুড়িতে খাবারে নেশা জাতীয় মাদক মিশিয়ে টোটো লুট, পুলিশের জালে পাঁচ দুষ্কৃতী

বিশ্বজিৎ সরকার, স্টিংনিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ বেশ কিছুদিন ধরেই শহর শিলিগুড়ি এলাকায় টোটো লুটের ঘটনা ঘটে চলছিল। ঠিক তখনই শনিবারও এভাবেই নবগ্রামের এক ব্যক্তির টোটো লুট করে। এর পরেই গোটা ঘটনার তদন্ত নামে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের এনজেপি থানার পুলিশ। এবং মেলে বড় সাফল্য।

অবশেষে পুলিশের জালে টোটো অপহরণকারী চক্রের পাঁচ দুষ্কৃতী। ধৃতদের নাম পুতুল দাস, অমল দাস, গৌতম রায়, আমির শেখ ও অনিমেষ সাহা। তারা নবগ্রাম, সাউথ কলোনি ও অম্বিকানগরের বাসিন্দা। পুলিশ সূত্রে জানা গিয়েছে যে শহরের বিভিন্ন এলাকা থেকে ধৃতরা যাত্রী হিসেবে টোটোতে উঠতো।

এরপর চালককে চা, বিস্কুট অথবা ঠান্ডা পাণীয় খাওয়ানো হতো। এবং তা খাওয়ার পর যখন চালক বেহুশ হতো তখন সেই টোটো চালককে সহ টোটো নিয়ে যাওয়া হতো দূরে কোনো ফাঁকা জায়গাতে। এরপর টোটো নিয়ে পালিয়ে যেতো দুষ্কৃতীরা। এবং পরেই এই টোটো অন্য রং করে বিক্রি করতো। এরপরেই গোটা ঘটনার তদন্তে নামে পুলিশ।

এবং রবিবার এই চক্রের পাঁচজনকে গ্রেপ্তার করে। ধৃতের পাঁচ জনের মধ্যে একজন মহিলা। ধৃতদের কাছ থেকে ইতিমধ্যেই দুইটি চোরাই টোটো উদ্ধার করছে পুলিশ। তবে এই ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কীনা তা তদন্ত করে দেখছে পুলিশ। সোমবার ধৃতদের জলপাইগুড়ি আদালতে তোলা হয়।

এছাড়াও চেক করুন

চাকরির টোপ দিয়ে ২ কোটি টাকা প্রতারণার অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, কলকাতা: ট্রাইবাল ডেভলপমেন্টের ভুয়ো ওয়েবসাইট খুলে ২ কোটি টাকার প্রতারণার দায়ে গ্রেফতার ২ …

Leave a Reply

Your email address will not be published.