Breaking News
Home >> Breaking News >> বিমান বসু, সূর্যকান্ত মিশ্র ও রবিনদেব দের খঞ্জনি বাজানোর নিদান দিলেন অনুব্রত

বিমান বসু, সূর্যকান্ত মিশ্র ও রবিনদেব দের খঞ্জনি বাজানোর নিদান দিলেন অনুব্রত

দিব্যেন্দু গোস্বামী, সিউড়ি, স্টিং নিউজ করসপনডেন্ট: বিমান বসু উনার শরীর খুবই অসুস্থ, মমতা ব্যানার্জি কিছুদিন আগেই তাকে দেখতে গিয়েছিলেন। সূর্যকান্ত মিশ্র, রবিন দেব উনাদের ও অনেক বয়স হয়েছে আর দৌড়ঝাঁপ করে লাভ নেই। আমার পার্টি অফিসে কিছু খোল খঞ্জনি বেঁচে গিয়েছে, সেগুলো নিয়ে গিয়ে কলকাতায় বাজান। কটাক্ষের সুরে তাদের বললেন অনুব্রত মণ্ডল।

সেন্ট্রাল বাহিনী প্রসঙ্গে অনুব্রত মণ্ডল বললেন, বিভিন্ন জায়গায় হুমকি দিচ্ছে ওরা। সাংবাদিকরা উনাকে প্রশ্ন করেন বীরভূমে কি কোথাও হুমকি দিয়েছে ? অনুব্রত মণ্ডল উত্তরে বলেন না, বীরভূমে দেয়নি কলকাতায় দিয়েছে। বীরভূমের মানুষ কি অতই নরম নাকি, বীরভূমে কিছুই করতে পারবে না। পাশাপাশি তিনি তৃণমূল কর্মীদের উদ্দেশ্যে বলেন গ্রামে গ্রামে যখন সেন্ট্রাল বাহিনী রুটমার্চ করবে তখন তৃণমূল কর্মীদের সঙ্গে দেখা হলেই তৃণমূলের কর্মীরা সেন্ট্রাল বাহিনী কে স্যালুট জানাবে। তিনি আরো বলেন সমস্ত বুথে বুথে ভোটের সময় নকুলদানা রাখা থাকবে সেন্ট্রাল বাহিনীকেও খাওয়ানো হবে সেই নকুলদানা। এরপর সাংবাদিকরা অনুব্রত মণ্ডল কে প্রশ্ন করেন বীরভূমে এত আগের থেকে কেন্দ্র বাহিনী এলো কেন ? জবাবে অনুব্রত মণ্ডল বলেন কাকুরে মাটি সন্ধ্যা হলেই ঠান্ডা হয়ে যায়, এখানে থাকতে ওদের ইচ্ছা হয়েছে। এখন তো চৈত্র মাস, গ্রামে গ্রামে সন্ধ্যা হলেই হরিনাম সংকীর্তন হয় সেখানে গিয়ে হরিনাম শুনবে তারা।

প্রসঙ্গত, সোমবার থেকে শুরু হলো লোকসভা নির্বাচন সংক্রান্ত তৃণমূলের জনসভা। বীরভূমের দু’নম্বর ব্লকের পুরন্দরপুর থেকে শুরু হলো এই জনসভা।অনুব্রত মন্ডল লোকসভা ভোটের আগে মোট ২৯ টি সভা করবেন বীরভূম নদিয়া মিলে।

এছাড়াও চেক করুন

তৃণমূল কংগ্রেস কে তিনি “ভীতু” বলে কটাক্ষ ভারতী ঘোষের

কার্তিক গুহ, পশ্চিম মেদিনীপুর: “কেশপুরে তৃণমূল আমাদের ভয় পেয়েছে। তাই আমাদের আটকানোর জন্য সর্বতোভাবে চেষ্টা …

Leave a Reply

Your email address will not be published.