Breaking News
Home >> Breaking News >> বৈঠক সেরে বাড়ি ফেরার পথে আক্রান্ত বিজেপি নেতা, অভিযোগের তীর তৃণমূলের দিকে

বৈঠক সেরে বাড়ি ফেরার পথে আক্রান্ত বিজেপি নেতা, অভিযোগের তীর তৃণমূলের দিকে

মনিরুল হক, স্টিং নিউজ , কোচবিহারঃ মিটিং সেরে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন এক বিজেপি নেতা। তাঁকে তৃণমূল পার্টি অফিসে ঢুকিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। পেশায় হাই স্কুল প্রধান শিক্ষক ওই বিজেপি নেতার নাম আহত বরেন চন্দ্র বর্মণ। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে কোচবিহারের শীতলকুচি ব্লকের ঠগেরডাঙা এলাকায়। বর্তমানে গুরুত্বর আহত বরেন চন্দ্র বর্মণকে কোচবিহার জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গিয়েছে, রবিবার সন্ধ্যা সাত’টা নাগাদ দলীয় বৈঠক সেরে বাড়ি ফিরছিলেন শীতলকুচির ব্লকের বিজেপি পর্যবেক্ষক বরেনচন্দ্র বর্মণ তার সঙ্গে ছিল আরও এক বিজেপি কর্মী। অভিযোগ, সেই সময় ঠগেরডাঙা এলাকায় তাঁদের বাইক আটকে দেয় কয়েকজন দুষ্কৃতী। বেধড়ক মারতে মারতে তাঁকে তৃণমূল পার্টি অফিসে টেনে নিয়ে যাওয়া হয়। এমনকি আইনের দারস্থ হলে তাঁকে তিনদিনের মধ্যে খুন করা হবে বলে হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। ওই ঘটনায় গুরুত্বর আহত বরেনচন্দ্রকে উদ্ধার করে শীতলকুচি প্রাথমিক হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় রবিবার মাঝরাতে তাঁকে কোচবিহার জেলা হাসপাতালে স্থানাস্তরিত করা হয়।
এই ঘটনা নিয়ে শীতলকুচি ব্লকের তৃণমূল কংগ্রেস সভাপতি আবেদ আলি মিঞা বলেন, “ঘটনাটি সত্যি নয়। তৃণমূল কর্মীরা এমন কিছু করলে আমি জানতাম। সম্পূর্ণ মিথ্যে অভিযোগ”।
কোচবিহার জেলা বিজেপি সভানেত্রী মালতী রাভা বলেন,“লোকসভায় আমাদের প্রার্থী দেওয়া হয়নি এখনও। বৈঠক ছাড়া সভার কাজ যাতে শুরু না করতে পারি তাই শাসকদল আমাদের কর্মীদের মারধর করছে। সেটা অন্যায়। কোচবিহারে সব জায়গায় আক্রান্ত হচ্ছে আমাদের কর্মীরা। মানুষ লোকসভা নির্বাচনে এর জবাব দেবে”।

এছাড়াও চেক করুন

তৃণমূল কংগ্রেস কে তিনি “ভীতু” বলে কটাক্ষ ভারতী ঘোষের

কার্তিক গুহ, পশ্চিম মেদিনীপুর: “কেশপুরে তৃণমূল আমাদের ভয় পেয়েছে। তাই আমাদের আটকানোর জন্য সর্বতোভাবে চেষ্টা …

Leave a Reply

Your email address will not be published.